রবিবার, ২৪ জুন ২০১৮ ১২:৫৯:২৩ পিএম

লাইফ সাপোর্টে ক্যাপ্টেন আবিদের স্ত্রী

জাতীয় | সোমবার, ১৯ মার্চ ২০১৮ | ০৪:৩৫:০৮ পিএম

চরম দুঃসংবাদ; লাইফ সাপোর্টে ক্যাপ্টেন আবিদের স্ত্রী। কাঠমান্ডুতে বিধ্বস্ত হওয়া ইউএস বাংলার উড়োজাহাজের পাইলট ক্যাপ্টেন আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম হাসপাতালের লাইফ সাপোর্টে আছেন। উত্তরার বাসায় অসুস্থ হয়ে পড়লে রোববার তাকে রাজধানীর আগারগাঁওয়ের ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সায়েন্সস অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালটির ইন্টারভেনশনাল নিউরোলজি বিভাগের অধীনে ভর্তি আছেন তিনি। এই বিভাগের সহযোগী অধ্যাপক ডা.সিরাজি শাফিকুল ইসলাম বলেন, ‘রোববার ভর্তি হবার পর আফসানা খানমের মাথায় একটি অস্ত্রোপচার করানো হয়েছে। তিনি এখন লাইফ সাপোর্টে আছেন। তার অবস্থা সংকটাপন্ন বলে আমরা পরিবারকে ব্রিফ করেছি।’

ক্যাপ্টেন আবিদ সুলতানার পরিবারের ঘনিষ্ঠ একজন বলেন,আমরা শুনেছি ওনার অবস্থা ভাল না। হাসপাতাল থেকে স্বজনদের ডাকা হয়েছে। রোববার তার ব্রেইন স্ট্রোক হয়। চিকিৎসকের পরামর্শেই তাকে নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। অস্ত্রোপচারের পর তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি বাঁচবেন কিনা জানিনা।

এর আগে রোববার হাসপাতাল সূত্র জানায়,আফসানা খানমের ব্রেইন স্ট্রোক হয় । তিনি অধ্যাপক ডা.বদরুল আলমের অধীনে চিকিৎসাধীন আছেন। এখানে ভর্তির পরপরই মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে তার মাথায় একটি অস্ত্রোপচার করা হয়। তিনি আইসিইউতে ভর্তি আছেন।

গত ১২ মার্চ নেপালে ইউএস বাংলার উড়োজাহাজ বিধ্বস্তের ঘটনায় পাইলট আবিদ সুলতান গুরুতর আহত হন। তার শরীরের বেশিরভাগ অংশই পুড়ে যায়। দুর্ঘটনার পর ক্যাপ্টেন আবিদকে কাঠমান্ডুর নরভিক হাসপাতালে ভর্তি করা হয়।গত ১৩ মার্চ তিনি মারা যান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন