রবিবার, ২২ জুলাই ২০১৮ ০৮:৪৭:২৮ পিএম

কৃত্রিমভাবে পাইলট আবিদের স্ত্রীকে বাঁচিয়ে রাখা হয়েছে

জাতীয় | সোমবার, ১৯ মার্চ ২০১৮ | ০৮:৩৮:৪৯ পিএম

দ্বিতীয়বার স্ট্রোক করার পর কোমায় আছেন নেপালে প্লেন দুর্ঘটনায় নিহত ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রধান পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম পপি। এদিকে, কয়েকটি সংবাদমাধ্যম মৃত্যুর খবর প্রকাশ করেছে।

সোমবার দুপুরে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হাসপাতালে তিনি মারা গেছেন বলে প্রাথমিকভাবে জানাজানি হলেও হাসপাতাল কর্তৃপক্ষ জানায় তিনি লাইফ সাপোর্টে কোমায় আছেন।

ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হাসপাতালের ইনফরমেশন বিভাগে ফোন দিয়ে জানা যায়, দ্বিতীয়বার স্ট্রোক করার পর তাকে লাইফসাপোর্টে আনা হয়েছিল। এখনো আশঙ্কাজনক অবস্থায় আছেন তিনি। কোন উন্নতী হয়নি। তিনি কোমায় আছেন।

এর আগে পাইলট আবিদ সুলতানের সহকর্মী এবং কো-পাইলট অনিক জামান জানান, দ্বিতীয়বার স্ট্রোক করার পর তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। কৃত্রিমভাবে তাকে বাঁচিয়ে রাখা হয়েছে বলে আমরা জেনেছি। বিষয়টি এখনো ঘোষণা করা হয়নি। হাসপাতাল কর্তৃপক্ষ তার আত্মীয়দের উপস্থিত হওয়ার জন্য বলেছেন।

এর আগে রোববার নিহত আবিদের স্ত্রী আফসানা খানম উত্তরার বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর আগারগাঁওয়ের ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সায়েন্সস অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তি হবার পর আফসানা খানমের মাথায় একটি অস্ত্রোপচার করানো হয়।

হাসপাতালটির ইন্টারভেনশনাল নিউরোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. সিরাজি শাফিকুল ইসলাম বলেন, রোববার ভর্তি হবার পর আফসানা খানমের মাথায় একটি অস্ত্রোপচার করানো হয়েছিলো। তার অবস্থা সংকটাপন্ন বলে আমরা পরিবারকে ব্রিফ করেছিলাম।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন