সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ ১১:৩২:১৪ পিএম

রাজধানীর মিরপুরে সন্ত্রাসীদের গুলিতে ডিবির পরিদর্শক নিহত

নগর জীবন | মঙ্গলবার, ২০ মার্চ ২০১৮ | ১১:২১:২১ এএম

রাজধানীর মিরপুরের মধ্য পীরেরবাগে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এক পরিদর্শক নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

নিহত পরিদর্শকের নাম মো. জালালউদ্দিন। সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে আহত হওয়ার পর তাকে রাজধানীর বেসরকারি স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত দুইটার দিকে তিনি মারা যান।

ডিবির একটি সূত্র জানিয়েছে, জালালউদ্দিনের মাথায় গুলি লাগে। তার রক্তপাত বন্ধ করা যাচ্ছিল না।

ডিবির একটি সূত্র জানায়, গতকাল গভীর রাতে মধ্য পীরেরবাগ এলাকায় ডিবির পল্লবী জোনাল টিমের একটি দল অবৈধ অস্ত্র উদ্ধারে যায়। তারা সেখানে গেলে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। পরিদর্শক জালালউদ্দিন মাথায় গুলিবিদ্ধ হন।

দিবাগত রাত একটার দিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আসাদুজ্জামান মিয়া ঘটনাস্থলে যান। সেখানে সাংবাদিকদের তিনি বলেন, মধ্য পীরেরবাগের তিনতলার একটি বাড়িতে রাত সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে অভিযান চালানো হয়। কয়েকজন সন্ত্রাসী সেখানে অবৈধ অস্ত্র জড়ো করেছে বলে পুলিশের কাছে তথ্য ছিল। অভিযান শুরু করার পর সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় পরিদর্শক জালালউদ্দিন আহত হন।

গোলাগুলির একপর্যায়ে সন্ত্রাসীরা বাড়ির পেছন দিক দিয়ে পালিয়ে যায় বলে জানান ডিএমপি কমিশনার। আসাদুজ্জামান মিয়া বলেন, বাড়িটিতে থাকা লোকজন সন্ত্রাসী না কোনো জঙ্গিগোষ্ঠীর সদস্য, তা এখনই বলা যাচ্ছে না। বাড়িতে অস্ত্র-গোলাবারুদ পাওয়া যায়নি। পুরো ভবন ও আশপাশে তল্লাশি চালানো হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। তল্লাশি শেষে বিস্তারিত তথ্য জানাবে পুলিশ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন