বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ ০৪:৩৩:৪৩ পিএম

পিএসএলে আজ রাতে তামিম-রিয়াদের মুখোমুখি লড়াই

খেলাধুলা | মঙ্গলবার, ২০ মার্চ ২০১৮ | ১১:৪৫:১৩ এএম

দু’দিন আগেই কাঁধে কাঁধ মিলিয়ে দেশের হয়ে লড়াই করেছেন তারা। নিদাহাস টি-টুয়েন্টি সিরিজের ফাইনালে খেলেছেন। অল্পের জন্য ছোঁয়া হয়নি ট্রফিটা। তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদকে অবশ্য মঙ্গলবারই একে অপরের শত্রু বনে যেতে হচ্ছে। পাকিস্তান সুপার লিগে এদিন নিজ নিজ দলের হয়ে মাঠে নামবেন এই দুজন। পিএসএলে আজ রাতে তামিম-রিয়াদের মুখোমুখি লড়াই।

নিদাহাদ টি-টুয়েন্টি সিরিজ শেষ করে সোমবারই দেশে ফিরে বাংলাদেশ দল। তবে মাহমুদউল্লাহ রিয়াদ ও তামিম ইকবাল কলম্বো থেকে উড়ে যান পাকিস্তানে। পিএসএলে মাত্র তিনটি ম্যাচই বাকী। মঙ্গলবার প্রথম এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্ল্যাডিয়েটর ও তামিম ইকবালের পেশোয়ার জালমি। যে দল জিতবে সেই দল দ্বিতীয় এলিমিনেটর ম্যাচ খেলবে বুধবার। প্রতিপক্ষ করাচি কিংস। অর্থাৎ এদিনই তামিম বা মাহমুদউল্লাহ যে কোনো একজনের দলকে বিদায় নিতে হবে।

নিহাদাস ট্রফি শুরুর আগে পিএসএলের এবারের আসরে তামিম ৫টি ও মাহমুদউল্লাহ ২টি ম্যাচ খেলেছেন। তামিম ৩৩.৫০ গড়ে ১৩৪ রান করেন। সর্বোচ্চ ইনিংস ছিল ৩৯। মাহমুদউল্লাহ এক ম্যাচে ব্যাট করার সুযোগ পাননি। অন্য ম্যাচে করেন ১৫ রান।

এবার পেশোয়ার জালমির খেলোয়াড় ছিলেন সাকিব আল হাসানও। তবে ইনজুরির কারণে খেলা হয়নি তার। ইনজুরি কাটিয়ে নিদাহাস ট্রফিতে দুটি ম্যাচ খেললেও পিএসএলে এবার আর খেলছেন না তিনি। যদিও তামিমের মতো এলিমিনেটর ম্যাচে সাকিবকে চেয়েছিল পেশোয়ার। মোস্তাফিজুর রহমান খেলেছিলেন লাহোর কালান্দার্সের হয়ে। তার দল প্লে-অফে জায়গা করে নিতে ব্যর্থ হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন