রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ ১২:৪২:৫১ এএম

বাংলাদেশের সিনিয়র খেলোয়াড় ড্রেসিং রুমের দরজা ভেঙেছে!

খেলাধুলা | বৃহস্পতিবার, ২২ মার্চ ২০১৮ | ১২:৪৫:৪০ এএম

শ্রীলঙ্কায় বাংলাদেশ দলের ড্রেসিং রুমের দরজা কীভাবে ভেঙেছে তা নিয়ে এখনো নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি। নিদাহাস ট্রফির ফাইনাল শেষে এরইমধ্যে দেশে ফিরেছে দল। ডেসিং রুমের দরজা ভাঙা নিয়ে শ্রীলঙ্কার একটি সংবাদমাধ্যম আঙুল তুলছে বাংলাদেশ দলের দিকেই।

দ্য আইল্যান্ড নামের ওই সংবাদমাধ্যম বলেছে, বাংলাদেশ দলের একজন সিনিয়র প্লেয়ার ড্রেসিং রুমের দরজা ভেঙেছেন। নিদাহাস ট্রফির সেমিফাইনাল অনেক বেশি শ্বাসরুদ্ধকর ছিল। স্বাগতিক শ্রীলঙ্কাকে নানা নাটকীয় ঘটনার সে ম্যাচে হারিয়ে দেয় টাইগাররা। সে ম্যাচের পরই টাইগারদের ড্রেসিং রুমের দরজা ভাঙা পাওয়া যায়।

টুর্নামেন্টের শুরু দিকে ছিলেন না অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু শ্রীলঙ্কার সঙ্গে সেমিফাইনালের ম্যাচে তিনি ছিলেন। 'নো বল' নিয়ে বিতর্কে অধিনায়ক সাকিব ব্যাটসম্যানদের 'মাঠ ছাড়তে'ও আহ্বান করেছিলেন। সেই ম্যাচে নুরুল হাসান বিতর্কে জড়ান শ্রীলঙ্কার প্লেয়ার থিসারা পেরেরার সাথে। মাঠে থাকা মাহমুদুল্লাহও 'ক্ষুব্ধ প্রতিক্রিয়া' দেখিয়েছিলেন। পরে সাকিব-নুরুল হাসানের জরিমানা হয়। দ্য আইল্যান্ড দাবি করেছে, টাইগার শিবিরে সাকিব না আসা পর্যন্ত টুর্নামেন্টটি ভালোই চলছিল। কিন্তু সাকিব আসার পরপরই সব লণ্ডভণ্ড হয়ে যায়!

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন