শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ ১২:৫১:০৯ পিএম

তাসকিনের চলচ্চিত্রে অভিনয়ের খবর গুঞ্জন!

বিনোদন | বৃহস্পতিবার, ২২ মার্চ ২০১৮ | ০২:২৪:১৬ পিএম

কয়েকদিন থেকেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছড়াচ্ছিল চলচ্চিত্রে আসছেন জাতীয় দলের ক্রিকেটার তাসকিন। রাকিবুল আলম রাকিব পরিচালিত ‘ফেসবুক’ নামের একটি সিনেমায় নায়ক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন- এমন খবর প্রকাশ পায় কিছু অনলাইন পোর্টালে। তবে সেসব প্রসঙ্গে তাসকিনের উত্তর চলচ্চিত্র প্রেমীদের জন্য হতাশজনক।

তাসকিন জানান, প্রস্তাব পেয়েছিলেন কিন্তু সেই প্রস্তাবকে ক্লিয়ার কাট না করে দিয়েছেন এই পেসার। তাসকিনের এফডিসিতে পদচারণা রয়েছে। সর্বশেষ গত বছরের শেষের দিকে জান্নাতুল পিয়ার বিপরীতে একটি টেলিভিশন বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিতে এফডিসিতে যান।

সেখানেই তিনি জানিয়েছিলেন, 'এখন নয় অন্তত দশবছর চলচ্চিত্রে অভিনয় নিয়ে ভাবতে চাই না। এখন মনোযোগ দিয়ে ক্রিকেটটাই খেলতে চাই। অভিনয় করার ইচ্ছে আছে তবে সেটা ১০ বছর পর।'

সম্প্রতি চলচ্চিত্রে অভিনয়ের গুঞ্জন উঠলে তাসকিন জানান তাঁর পূর্বের বক্তব্যই বহাল রয়েছে। অর্থাৎ এখন অভিনয় নয়।

জানা গেছে, সিনেমায় অভিনয়ের জন্য পারিশ্রমিক পেতেন ৫০ লাখ টাকা। বড় অংকের টাকার পরিমাণ তাসকিনকে টানেনি। তিনি ক্রিকেটেই মনোযোগী।

মোহাম্মদপুর থেকে আবাহনীর পেসার তাসকিন বুধবার মিরপুরে এসেছিলেন জিম করতে। ২৪ মার্চ শুরু হবে প্রিমিয়ার ক্রিকেটের সুপার লিগ। পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করা আবাহনী সুপারলিগে পাচ্ছে তাসকিনকে। আর তাসকিনের মনোযোগও সেদিকে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন