রবিবার, ২২ জুলাই ২০১৮ ০৮:৫১:০২ পিএম

নাশকতার নয়া ছক নিয়ে হাজির ‘কবীর’, জমজমাট দেব-রুক্মিণীর রসায়ন

বিনোদন | বৃহস্পতিবার, ২২ মার্চ ২০১৮ | ১১:৩৯:০৯ পিএম

রহস্যের জট খোলার মতোই পরতে পরতে প্রকাশ্যে আসছে দেবের ‘কবীর’-এর প্রতিটি ঝলক। বিশেষ লিংক দিয়ে সামনে এসেছে ফার্স্টলুক, টিজার। ক্যাপশনে লেখা ছিল শান্তিরও মূল্য আছে। এরপরই মুক্তি পেয়েছিল গান ‘তেরে দরগা পে’।

সুফিয়ানার এই সুরে কণ্ঠ দিয়েছেন সংগীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত নিজে। সঙ্গে রয়েছেন ঈশান মিত্র, কৃষ্ণা বেউরাও। তবে মঙ্গলবার থেকেই যেন প্রত্যাশার পারদ একটু বেশি ছিল। কারণ নিজের সিনেমার ট্রেলার প্রকাশ্যে আনার কথা ঘোষণা করে দিয়েছিলেন দেব।

ঘোষণা হতেই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। অধীর আগ্রহে দেব-রুক্মিণীর নয়া ছবির ঝলক দেখার জন্য অপেক্ষা করতে থাকেন অনুরাগীরা। বেলা এগারোটায় শহরের প্রেক্ষাগৃহে উপস্থিত হয়ে যান দেব-রুক্মিণী। কালো টি-শার্টে প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন দেব।

সামনে লেখা ছিল ‘জেহাদ’। নায়ক না জঙ্গি? টিজার মুক্তির পর থেকেই এই প্রশ্ন বারবার উঠেছিল। বুধবার সেই রহস্যের রেশ নিয়েই মুক্তি পেল ‘কবীর’-এর থিয়েট্রিক্যাল ট্রেলার। ট্রেলারটি আপনি দেখতে চাইলে এই লিঙ্কে ক্লিক করুন..

নাশকতাকে কেন্দ্র করেই এগিয়েছে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এ ছবির কাহিনি। প্রশংসার দাবি রাখে দেব-রুক্মিণীর অনস্ক্রিন রসায়ন। ফের একবার পর্দায় দু’জনের উপস্থিতি বেশ পছন্দ হয়েছে দর্শকদের। পুলিশ অফিসার হিসেবে নজর কেড়েছেন প্রিয়াঙ্কা সরকার।

বিশেষ চরিত্রে রয়েছেন শতাফ ফিগারের মতো অভিনেতাও। তবে এ তো ট্রেলার মাত্র। ‘পিকচার’ এখনও বাকি। আর তা কেমন হয়? সে রহস্য উন্মোচন হবে এপ্রিল মাসের ১৩ তারিখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন