শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ১০:৫৬:০৪ এএম

‘আমি বিশ্বাস করতে পারছি না ওরা গানটার এই অবস্থা করেছে’

বিনোদন | শুক্রবার, ২৩ মার্চ ২০১৮ | ১১:৩৪:৫০ এএম

কিছুদিন আগেই ইউটিউবে মুক্তি পেয়েছে ‘বাঘি-২’ সিনেমার একটি টাইটেল গান। তাতে দেখা যায় এই ছবিতে নতুন করে তৈরি করা হয়েছে ‘তেজাব’ সিনেমার জনপ্রিয় ‘এক দো তিন’ গানটি। জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত এই গানের দৃশ্য দেখে ভীষণ চটেছেন ‘তেজাব’ সিনেমার পরিচালক এন.চন্দ্র। শুধু তাই নয় ক্ষুব্ধ হয়েছেন তেজাব সিনেমার অভিনেত্রী মাধুরী দিক্ষিতও।

১৯৮০-র দশকে ‘তেজাব’ (১৯৮৮) ছবিতে ‘এক দো তিন’ গানটি দিয়ে দর্শকদের নজর কেড়েছিলেন মাধুরী। সেই গানেরই রিমেক হল ‘বাঘি ২’ ছবিতে। মাধুরীর সেই গানের রিমেকে নেচেছেন জ্যাকুলিন।

কিন্তু ‘তেজাব’ ছবির পরিচালক এন চন্দ্রা ও কোরিওগ্রাফার সরোজ খান মোটেই গানটির নতুন সংস্করণটি নিয়ে খুশি নন। তারা এই রিমেকে জ্যাকুলিনের নাচটিকে ‘সেক্স অ্যাক্ট’ হিসেবে বর্ণনা করেছেন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, এই গানটি এতটা অর্থহীন তিনি ভাবতেই পারেননি। আমি বিশ্বাস করতে পারছি না ওরা গানটার এই অবস্থা করেছে! আর মাধুরীর গানে জ্যাকুলিন নাচবেন?

আমায় একটু স্বস্তি দিন। এটা সেন্ট্রাল পার্ককে বোট্যানিকাল গার্ডেনে পরিণত করার মতো। মাধুরীর নাচের মধ্যে গরিমা আর নিষ্পাপ একটা ব্যাপার ছিল। এই নাচটি তো যৌনতায় ভরা’।

এদিকে শোনা যাচ্ছে, ‘এক দো তিন’ মুক্তি পাওয়ার পর নাকি মাধুরী দীক্ষিতের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন জ্যাকুলিন। কিন্তু, তার ফোন কিংবা এসএমএস-এর উত্তর দিচ্ছেন না মাধুরী। বলিউডের এ সুপারষ্টার কেন জ্যাকুলিনের ফোন কিংবা এসএমএস-এর উত্তর দিচ্ছেন না, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

বিভিন্ন সূত্রে জানা যায়, জ্যাকুলিনের নাচ নিয়ে খুশি নন মাধুরীও। আর সেই কারণেই তিনি জ্যাকুলিনের ফোন ধরছেন না। যদিও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করতে দেখা যায় নি জ্যাকুলিনকে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন