রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ ০২:৪৯:৫৮ এএম

আফসানা খানমের মৃত্যুতে হাসপাতালে স্বজনদের ভীড়

জাতীয় | শুক্রবার, ২৩ মার্চ ২০১৮ | ১২:২৪:৪০ পিএম

নেপালে ইউএস-বাংলার উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত বৈমানিক আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম স্বামীর মৃত্যুর খবর মেনে নিতে পারেননি।

ক্ষয়ে যাওয়া অন্তর নিয়ে মৃত্যুর সাথে লড়াই করলেন টানা ছয় দিন। অসহ্য মনঃকষ্ট নিয়ে তিনিও আজ ফিরে গেলেন প্রিয় স্বামীর কাছে। বিমান দুর্ঘটনায় এত মৃত্যুর শোকে পাথর জাতিকে বইতে হচ্ছে আরেকটি শোক।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টায় রাজধানীর আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরপারে চলে গেলেন ক্যাপ্টেন আবিদ সুলতানের স্ত্রী। আফসানা খানমের মৃত্যুতে হাসপাতালে স্বজনদের ভীড়।

এদিকে আফসানা খানম টপির মৃত্যুর খবরে হাসপাতালে ভীড় করছেন তার আত্মীয়-স্বজনরা। সেখানে তার ছেলে, বাবা ও দেবরসহ পরিবারের অন্যান্য সদস্যরা আছেন।

নেপালের ত্রিভুবন ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে বিধ্বস্ত হওয়া ইউএস বাংলার ফ্লাইটের ৫০ যাত্রী ও ক্রুর সঙ্গে প্রাণ হারিয়েছিলেন ওই উড়োজাহাজের ক্যাপ্টেন আবিদ সুলতান। এই খবর শুনেই অসুস্থ হয়ে পড়েন তিনি। স্বামীর মৃত্যুর খবর পাওয়ার পর মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় ছয় দিন ধরে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন