রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ ০৩:৪৩:৫৮ এএম

গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও ধারণ যুবলীগ নেতার, অতঃপর...

জেলার খবর | গাজীপুর | শুক্রবার, ২৩ মার্চ ২০১৮ | ০২:৪৪:১৪ পিএম

প্রতীকী ছবি।

গৃহবধূকে ধর্ষণচেষ্টা এবং বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগে গাজীপুরের কালীগঞ্জে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকনকে (৩৮) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার তাকে পৌর এলাকার তুমলিয়া গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার খোকন ওই গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক নূর মোহাম্মদ গৃহবধূর করা মামলার এজাহারের বরাত দিয়ে জানান, ওই গৃহবধূ কালীগঞ্জ বাজার এলাকায় স্বামী-সন্তান নিয়ে বসবাস করেন। খোকন দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে এবং তার যাওয়া-আসার সময় পথ আটকে কু-প্রস্তাব দিতেন। প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণ এবং সপরিবারে হত্যার হুমকিও দিতেন। ২০১৬ সালে স্বামী-সন্তানের অনুপস্থিতিতে খোকন ভিকটিমের বাসায় ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করেন এবং বিবস্ত্র অবস্থার ভিডিও ধারণ করেন। এ ঘটনা কাউকে না বলতে মাথায় পিস্তল ঠেকিয়ে খুনের হুমকিও দেন।

ধারণ করা ভিডিওটি খোকন গত ২০ মার্চ ওই গৃহবধূর ‘ইমো’ নম্বরে ম্যাসেঞ্জারে পাঠান এবং তার সঙ্গে যোগাযোগ না করলে ভিডিওটি ফেসবুক ও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন। এ অবস্থায় গৃহবধূ পর দিন বুধবার রাতে কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন ও তথ্য-প্রযুক্তি আইনে খোকনের বিরুদ্ধে মামলা করেন। বৃহস্পতিবার খোকনকে গ্রেফতার করার পর গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেন বলেন, রেজাউর রহমান আশরাফী খোকনকে গ্রেফতারের পেছনে কোনো ষড়যন্ত্র থাকতে পারে।

গাজীপুর আদালতের পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে গ্রেফতার খোকনের আইনজীবীরা জামিন চেয়ে সিনিয়র জুডিশিয়াল আদালতে আবেদন করেন। বিচারক মো. শহিদুল ইসলাম শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন