বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ১০:৩৮:৩৫ পিএম

কুমিল্লায় যৌন উত্তেজক ট্যাবলেট নিয়ে প্রবাসীর স্ত্রীর ঘরে ব্যাংক কর্মকর্তা, অত:পর...

জেলার খবর | কুমিল্লা | শুক্রবার, ২৩ মার্চ ২০১৮ | ০৪:২৩:২৪ পিএম

যৌন উত্তেজক ট্যাবলেট নিয়ে ইতালি প্রবাসী এক ব্যক্তির বাড়িতে গিয়ে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে এলাকাবাসীর হাতে ধরা পড়েছেন এক ব্যাংক কর্মকর্তা। দুইজনের মধ্যে পরকীয়ার সম্পর্ক রয়েছে; প্রাথমিকভাবে এমন প্রমাণের ভিত্তিতে উভয়কেই আটক করেছে পুলিশ। বুধবার গভীর রাতে কুমিল্লা নগরীর চর্থা এলাকায় ঘটেছে এ ঘটনা।

স্থানীয় সূত্রে জানা যায়, সালমা আক্তার নামের ওই নারী একটি বেসরকারি ব্যাংকে কাজ করেন। চর্থা এলাকার মাদার কেয়ার হাসপাতালের পেছনে এক বাড়িতে ভাড়া থাকতেন তিনি। সালমার সঙ্গে একই ব্যাংকে জুনিয়র অফিসার পদে কর্মরত কপিল উদ্দিনের (৩৫) সঙ্গে অনেকদিন ধরেই অনৈতিক সম্পর্ক ছিল। ঘটনার দিন সালমা সুলতনার বাসায় কপিল উদ্দিন প্রবেশ করলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে।

পরে বাড়ির মালিক আবুল কাশেমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা কপিল উদ্দিনকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে প্রাথমিকভাবে অভিযোগ প্রমাণিত হওয়ায় দুইজনকে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে বাড়ির মালিক আবুল কাশেম বলেন, প্রায় সময় এই ব্যক্তিকে বাসায় ঢুকতে দেখা যেত। আমি জিজ্ঞেস করলে বলতো পাঁচতলায় যাই। আজকের ঘটনার সময় আমি ঘুমিয়েছিলাম। পরে লোকজন ডাকাডাকি করলে আমি ওই বাসায় যাই। পরবর্তীতে পুলিশ তাদের থানায় নিয়ে যায়।

প্রাথমিকভাবে অভিযোগ প্রমাণিত হওয়ায় দুইজনকে থানায় নেয়া হয়েছে বলে জানিয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক রেজাউল করিম বলেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন