শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ ০২:৫৬:৫৮ পিএম

ফোন কল কেলেঙ্কারিতে ফাঁসছেন কঙ্গনা

বিনোদন | শনিবার, ২৪ মার্চ ২০১৮ | ০২:৫৫:০২ পিএম

এবার ফোন কল কেলেঙ্কারিতে নাম জড়াল কঙ্গনা রানাউতের। এর আগে জ্যাকি শ্রফের স্ত্রী আয়েশা শ্রফের নাম উঠে আসে এই কেলেঙ্কারিতে। শুধু কঙ্গনা বা আয়েশাই নয়, এই বিতর্কে আরও বলিউডি সেলিব্রেটির নাম প্রকাশ্যে আসতে পারে বলে জানা গেছে।

এই কেলেঙ্কারিতে নিজের নাম আসায় মুখ খুলেছেন কঙ্গনা। তিনি জানিয়েছেন, ‘‘কোনও কিছু ভেবে নেওয়ার আগে ঘটনার তদন্ত হওয়া উচিত।’’

কঙ্গনার সঙ্গে হৃতিক রোশনের সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই কম জলঘোলা হয়নি বলিউডে। এবার ফোন কল কেলেঙ্কারিতে উঠে এলো তাদের নাম। কঙ্গনা কি হৃতিক রোশনের কল রেকর্ডিং কোনও ভাবে ফাঁস করে দিয়েছিলেন? প্রশ্নটা উঠছে, কারণ, এই কেলেঙ্কারির তদন্তে নেমে ঠাণে ক্রাইম ব্রাঞ্চের সদস্যরা জানতে পেরেছেন, হৃতিক রোশনের নাম-মোবাইল নম্বর এসএমএস করে আইনজীবী রিজওয়ান সিদ্দিকির সঙ্গে শেয়ার করেছিলেন কঙ্গনা।

তবে বুধবার (২১ মার্চ) এক বিবৃতিতে কঙ্গনা বলেন, “আইনি নোটিসের উত্তর দিতে হলে নিজের আইনজীবীর সঙ্গে আমাদের সবকিছু শেয়ার করতে হয়।”

এখনও পর্যন্ত এই কেলেঙ্কারিতে ১২ জন অভিযুক্তকে গ্রেফতার করেছে ঠাণের ক্রাইম ব্রাঞ্চ। এর মধ্যে রয়েছেন আইনজীবী রিজওয়ান সিদ্দিকি। বেআইনি ভাবে ফোন কলের রেকর্ডিং বের করার অভিযোগে ওই আইনজীবীকে গ্রেফতার করেছিল ঠাণে পুলিশ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন