রবিবার, ২২ জুলাই ২০১৮ ০৮:৪৬:১৫ পিএম

নেশাগ্রস্থ ছেলের হাতে খুন হলেন মা

জেলার খবর | ময়মনসিংহ | রবিবার, ২৫ মার্চ ২০১৮ | ০২:০৬:৩৩ পিএম

ময়মনসিংহের ভালুকায় নিজের নেশাগ্রস্থ সন্তানের হাতে খুন হয়েছেন এক মা। অসুস্থ্য মাকে জবাই করে হত্যা করে বাবাকে হত্যা করতে গেলে গ্রামবাসী ঘাতক ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করে।

শনিবার (২৪ মার্চ) আনুমানিক রাত সাড়ে নয়টায় ভালুকা উপজেলার ধীতপূর ইউনিয়নে রান্দিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, রান্দিয়া গ্রামের হাবিবুর রহমান হবুর ছেলে এমদাদুল হক(২৬) দীর্ঘদিন যাবত নেশাগ্রস্থ। হাবিবুর রহমান হবুর বড় স্ত্রী আম্বিয়া খাতুন স্ট্রোক করে বিগত ১০/১২ বছর যাবত বিছানায় শয্যাশায়ী। তাঁকে ঘরেই খাওয়া দাওয়া ও পায়খানা প্রশ্রাব করাতে হতো।

ঘটনার রাতে এমদাদ তাঁর অসুস্থ মাকে কাঁচি দিয়ে জবাই করে খুন করার পর তাঁর বাবাকেও খুন করার জন্য খুঁজছিল।এ সময় গ্রামের লোকজন এমদাদকে আটক করে ভালুকা মডেল থানায় খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে এমাদাদকে আটক করে থানায় নিয়ে আসে। নিহতের সুরতহাল তৈরি করে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। রোববার ময়না তদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

ওসি মামুন মবলেন, ছেলেটি একটু নেশাগ্রস্থ ছিল তাঁর স্ত্রীর সাথেও সম্পর্ক ভালো ছিল না। ছুরি, কাঁচি দিয়ে তাঁর মাকে সে খুন করেছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন