শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ ০৩:১৯:৪১ এএম

দীপিকা-প্রিয়াঙ্কাকে ছাপিয়ে শীর্ষে অানুশকা

বিনোদন | রবিবার, ২৫ মার্চ ২০১৮ | ০৪:১৭:২৩ পিএম

ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বিয়ের পরই অানুষ্কা শর্মা সবার আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। সকলের মুখেই শুধু অানুষ্কারই নাম। এ থেকে বাদ নেই সোশ্যাল মিডিয়াও। আর এ দিক থেকে দীপিকা পাড়ুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়াকে পেছনে ফেলে সোশ্যাল মিডিয়ায় আকর্ষিত এবং প্রভাবশালী বনে গেছেন বিরাট পত্নী অানুষ্কা। স্কোর ট্রেন্ডস নামে এক গ্লোবাল টেকনোলজি সংস্থা এক সমীক্ষায় এ তথ্য জানিয়েছে।

সংস্থাটি ফেসবুক, টুইটার, প্রিন্ট পাবলিকেশন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল খবর, ব্রডকাস্ট এবং ডিজিটাল প্ল্যাটফর্ম সহ ভারতের ১৪টি ভাষার সোশ্যাল মিডিয়া থেকে এই তথ্য সংগ্রহ করেছে। তারা জেনেছে সবখানেই জয়-জয়কার অানুষ্কার। জরিপে অানুষ্কা ৭১.‌৯০ স্কোর পেয়ে শীর্ষে রয়েছেন। ৫০.‌৩০ স্কোর নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

অানুষ্কা ও প্রিয়াঙ্কার পরই তৃতীয় স্থানে রয়েছেন ‘‌পদ্মাবত’‌ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তাঁর স্কোর ৪০.‌০৯। এই তালিকার চতুর্থ স্থানে রয়েছেন কঙ্গনা রানাউত।

স্কোর ট্রেন্ডসের যুগ্ম প্রতিষ্ঠাতা ঐশ্বিনী কউল বলেন, এ সমীক্ষা থেকে বোঝা যায় বলিউডের কোন সেলিব্রেটি হিট তালিকার শীর্ষে রয়েছেন। অানুষ্কা শর্মা সাম্প্রতি মানুষের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। বিশেষ করে তাঁর ব্যক্তিগত জীবনে কী ঘটছে তা নিয়েও মানুষের কৌতুহলের শেষ নেই। আর তাই সোশ্যাল মিডিয়াতে অানুষ্কা সবার প্রথমে। এই তালিকায় আছেন- সানি লিওনি, সোনম কাপুর, শ্রদ্ধা কাপুর, বিদ্যা বালান, তাপসি পান্নু এবং মাধুরী দীক্ষিত।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন