শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ ১২:৫২:৪২ পিএম

প্রিয়ার জনপ্রিয়তাকে কাজে লাগাল পুলিশ

বিনোদন | রবিবার, ২৫ মার্চ ২০১৮ | ০৭:৪৮:৩১ পিএম

ভুরু নাচিয়ে রাতারাতি বিখ্যাত হয়ে গিয়েছেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। ছোট্ট ৩০ সেকেন্ডের ভিডিওর জেরে বহু পুরুষের মস্তিষ্কে জায়গাও করে নিয়েছেন এই মালয়ালি উঠতি নায়িকা। সোশ্যাল সাইটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তাঁর ফলোয়ারের সংখ্যা। এবার তাঁর জনপ্রিয়তাকে কাজে লাগাল পুলিশ।

এক সর্বভারতীয় সর্বমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গুজরাতের ভদোদরার পুলিশ জনগণের পথ নিরাপত্তা সংক্রান্ত সচেতনা বাড়াতে এক নতুন উদ্যোগ নিয়েছে। ইন্টারনেট ট্রেন্ডিং গার্ল প্রিয়া প্রকাশ ভারিয়ারের ছবি নিয়ে একটি পোস্টার তৈরি করা হয়েছে। সেই পোস্টারটি টুইট করেছে ভদোদরা ট্রাফিক পুলিশ। পোস্টারটিতে বলা হয়েছে— সাবধানে গাড়ি চালান, বিচলিত না হয়ে (Drive carefully, without distraction) ।

দেখুন সেই টুইট—

#TrafficEkSanskar #VadodaraPolice#Biglilcity #Vadodara #Police pic.twitter.com/UxrRDOhy2b

— Vadodara City Police (@Vadcitypolice) March 22, 2018
<script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>


তবে হঠাৎ করে প্রিয়া প্রকাশই বা কেন? পোস্টারে লেখা রয়েছে— চোখের নিমেষে দুর্ঘটনা ঘটে।(accidents happen in the wink of an eye) তাই এক্ষেত্রে সেই প্রিয়া প্রকাশের চোখের ইশারার দৃশ্য অ্যানিমেশনের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে। যাতে সবার দৃষ্টি আকর্ষণ হয়।

তবে এবারই প্রথম নয়। এর আগেও এরকম উদ্যোগ নিয়েছে পুলিশ। জানা গিয়েছে, এই পোস্টারটি যত দ্রুত সম্ভব তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিয়ে চাইছে তারা। আর প্রিয়া প্রকাশের ছবি থাকলে সহজেই সবার দৃষ্টি আকর্ষণ করতে বাধ্য। ইতিমধ্যে এই পোস্টারটি সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গিয়েছে।

-এবেলা.ইন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন