রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ ০১:৩০:১৫ এএম

সুন্দরী স্ত্রীর রূপে-মুগ্ধ আন্দ্রে রাসেল

খেলাধুলা | সোমবার, ২৬ মার্চ ২০১৮ | ০২:৩৩:৫৪ পিএম

কেকেআর-এর জার্সিতে অপ্রতিরোধ্য আন্দ্রে রাসেল। ব্যাটে বলে দেশ ও কেকেআর-কে বহু ম্যাচ জিতিয়েছেন। তবে রাসেলের আসল অনুপ্রেরণা তাঁর স্ত্রী জ্যাসিম লোরা। সুন্দরী স্ত্রীর রূপে-মুগ্ধ আন্দ্রে রাসেল!

ডোপিং বিতর্কে যখন প্রশ্নের মুখে রাসেলের ক্রিকেটীয় কেরিয়ার, তখন বান্ধবী জ্যাসিম লোরাই সর্বক্ষণ মানসিক শক্তি জুগিয়েছেন তাঁকে। বহুবার সাক্ষাৎকারে একথা বলেছেন রাসেল।

২০১৪ সালে এনগেজমেন্ট হয় দু’জনের। ২০১৬-তে গাঁটছড়া বাঁধেন দু’জনে। রাসেলের বিয়ের ছবি সেই সময় ভীষণ সাড়া ফেলেছিল। রাসেলের সুপার মডেল স্ত্রী থাকেন ফ্লোরিডার মায়ামিতে। গত বছর লস এঞ্জেলস-এর প্রোডাকশন কোম্পানি ভেনাস এন্টারটেনমেন্ট-এর সঙ্গে চুক্তি করেছিলেন রাসেল।

ডোমিনিকা প্রজাতন্ত্রের মডেল গত বছর আইপিএল-এর সময় স্বামী রাসেলের সঙ্গে গোটা মরশুমই ছিলেন কলকাতায়।রাসেল যেখানেই ক্রিকেট সফরে যান, প্রায়ই তাঁর সঙ্গে দেখা যায় লোরাকে।

সোশ্যাল মিডিয়ায় নিজের খোলামেলা ছবি প্রায়ই পোস্ট করেন রাসেলের সুন্দরী স্ত্রী। রাসেলের স্ত্রী-র সঙ্গে শাহরুখ খান, ক্রিস গেইল, উসেইন বোল্টদের মতো তারকাদেরও হৃদ্যতা রয়েছে।

আদতে ডমিনিকা প্রজাতন্ত্রের বাসিন্দা হলেও বর্তমানে লোরা মার্কিন নাগরিক। জ্যাসিম লোরার ওয়েবসাইট থেকে জানা যায়, তিনি সবসময়ে নতুন জিনিস শিখতে আগ্রহী। নিজেকে ‘ফাস্ট লার্নার’ বলে দাবিও করেন। রাসেল-লোরা জুটি বেঁধে ডাবম্যাশ ভিডিও-ও বানিয়েছেন গত বছর।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন