মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ ০৯:৫৯:৫৩ পিএম

শামির সুস্থতায় আল্লাহর কাছে প্রার্থনা হাসিনের

বিনোদন | সোমবার, ২৬ মার্চ ২০১৮ | ০৩:৪৭:৪৯ পিএম

ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সামির দুর্ঘটনার খবর যেন অনেকটাই বরফ গলিয়ে দিয়েছে। দুর্ঘটনার খবর শুনে আহত সামিকে তার স্ত্রী হাসিন জাহান ফোন করেছেন।

রোববার সকালে নিজের গাড়িতে করে দেহরাদূন থেকে দিল্লি যাচ্ছিলেন সামি। সে সময়ই দুর্ঘটনার মুখে পড়েন তিনি। দুর্ঘটনায় মাথায় সামান্য চোট পেয়েছেন। মাথায় কয়েকটা সেলাইও পড়েছে। আপাতত তিনি দেহরাদূনেই আছেন।

এদিন সন্ধ্যায় হাসিন কাটজুনগরের বাড়িতে সাংবাদিকদের হাসিন বলেন, সামির কোনো ক্ষতি হোক আমি চাই না। ওর সঙ্গে আমার তো কোনো শত্রুতা নেই। সামি যন্ত্রণায় ছটফট করলে আমি কখনওই ভাল থাকতে পারি না। ও দ্রুত সুস্থ হয়ে উঠুক, এই প্রার্থনাই করছি আল্লাহর কাছে।

হাসিন বলেন, গত দুবছর ধরে সামি আমার সঙ্গে ভাল ব্যবহার করত না। আমাকে অন্ধকারে রেখে একাধিক বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়েছিল। আমার লড়াই তার বিরুদ্ধেই। ব্যক্তি সামির বিরুদ্ধে নয়।

অভিমানী গলায় তিনি আরও বলেন, আলিশবা, মঞ্জুসহ ওর সেই বান্ধবীরা আজ ওর খবর নিয়েছে কিনা জানা নেই। তবে আমি কিন্তু সারা দিন বেশ উৎকণ্ঠাতেই ভুগেছি। দুবার ফোনে ধরার চেষ্টা করেছিলাম। কিন্তু ফোন বন্ধ ছিল। বিকালে টিভি থেকে জানলাম, সামি আপাতত বিপদমুক্ত। তাতে কিছুটা চিন্তা কমেছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন