সোমবার, ২৩ জুলাই ২০১৮ ০৪:১৭:১২ এএম

লক্ষ্মীপুরে নিখোঁজের তিনদিন পর শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

জেলার খবর | লক্ষীপুর | সোমবার, ২৬ মার্চ ২০১৮ | ০৬:৫৪:০৯ পিএম

লক্ষ্মীপুরের রামগঞ্জে নিখোঁজের তিন দিন পর নুসরাত জাহান নুশু নামে আট বছরের এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে স্থানীয় কাঞ্চনপুর ইউনিয়নের ব্রহ্মপাড়া ঠাকুর বাড়ির সামনের ব্রিজের নিচে খাল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহটি লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহত নুসরাত উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বাসিন্দা প্রবাসী এরশাদ হোসেনের মেয়ে ও পশ্চিম নোয়াগাঁও ফয়েজে রাসুল নুরানী মাদ্রাসার ৩য় শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, গত শুক্রবার জুমার নামাজের আগে নুশরাত জাহান নুশু নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও তার সন্ধান পায়নি পরিবার। পরদিন শনিবার সকালে তার মামা মো. জিয়া উদ্দিন রামগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সোমবার বেলা ১১টায় ওই খালে একটি বস্তা ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ বস্তাটি উদ্ধার করে একটি শিশুর অর্ধগলিত মরদেহ পান। এ সময় তার গলায় ফাঁস লাগানো ছিল বলে জানান এলাকাবাসী।
খবর পেয়ে নুশরাতের মা রেহানা বেগম ও মামা জিয়াউল হক ঘটনাস্থলে গিয়ে নুসরাতের লাশ শনাক্ত করেন। এ সময় নিহতের পরিবার ও স্বজনদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. তোতা মিয়া শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধারের কথা স্বীকার করেন। তবে হত্যার কারণ জানাতে পারেনি তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন