সোমবার, ২৩ জুলাই ২০১৮ ০৫:৪২:৩০ এএম

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

জেলার খবর | চট্টগ্রাম | সোমবার, ২৬ মার্চ ২০১৮ | ০৮:০৩:০৫ পিএম

স্বাধীনতা দিবসের কর্মসূচি পালনের মধ্যে চট্টগ্রাম নগরের ৩৮ নম্বর দক্ষিণ-মধ্যম হালিশহর এলাকার স্কুলের ভেতরে যুবলীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার বিকেল ৩টার দিকে নগরীর ছনখোলা ক্রসিংয়ের মেহের আফজাল উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত মো. মহিউদ্দিন (৩২) দক্ষিণ-মধ্যম হালিশহর এলাকার বাসিন্দা। তিনি ওই এলাকার যুবলীগকর্মী এবং স্থানীয় রাজনীতিতে প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী ছিলেন।
স্থানীয়দের বরাত দিয়ে বন্দর থানা পুলিশের এসআই মো. আমিনুল হক জানান, মেহের আফহাল স্কুলে প্রধান শিক্ষকের রুমে একই স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের একটি সভা চলছিল।
সভায় চলাকালীন সেখানে মহিউদ্দিন নামে এক যুবক যান। কোন একটি বিষয় নিয়ে ওই যুবকের সঙ্গে প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। পরে ওই যুবলীগ কর্মীকে কুপিয়ে আহত করা হয়।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, গুরুতর আহতবস্থায় মহিউদ্দিনকে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে।
চট্টগ্রামের বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুল ইসলাম বলেন, খুনের ঘটনায় হাজি ইকবাল ও তার অনুসারীরা জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। তাদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন