শুক্রবার, ২০ জুলাই ২০১৮ ১০:১৯:৪৩ পিএম

আইপিএল উদ্বোধন: রণবীরের ১৫ মিনিটের দাম ৫ কোটি!

বিনোদন | সোমবার, ২৬ মার্চ ২০১৮ | ১০:৩৬:৪৮ পিএম

'পদ্মাবত' সিনেমায় রণবীরের নিষ্ঠুরতা চোখের পাতা না ফেলে উপভোগ করেছেন সিনেপ্রেমীরা। খলনায়ক খিলজির টানেই বারবার সিনেমা হলে ছুটে গেছেন দর্শকরা। স্বাভাবিকভাবেই এরপর থেকে ছবির জগতে আলাউদ্দিন খিলজি ওরফে রণবীর সিংয়ের চাহিদা আকাশছোঁয়া। ইতোমধ্যে ‘সিমবা’, ‘গালি বয়’ এবং ‘৮৩’-এর মতো ছবি নিয়ে ব্যস্ত তিনি। সুপারস্টার রণবীরের তাই সময়ের বেশ অভাব। তাই রণবীরের সময় কিনতে এখন সবাইকে গুণতে হচ্ছে কাড়ি কাড়ি টাকা। আর সেটা শুধু সিনেমার ক্ষেত্রেই নয়, আইপিএল উদ্বোধনেও তাকে পেতে হলে আয়োজকদের বড় ব্রিফকেস ভরে টাকা আনতে হবে!

জানা গেছে, সব ঠিকঠাক থাকলে আগামী ৭ এপ্রিল রণবীরকেই মুম্বাইয়ের ওয়াংখেড়েতে উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যাবে। আর এই পারফরম্যান্সের জন্য ঠিক কত টাকা চেয়েছেন অভিনেতা? ৫ কোটি টাকা। তাও আবার ১৫ মিনিটের জন্য। অর্থাৎ, প্রতি তিন মিনিটের জন্য তাকে দিতে হবে এককোটি।

নিজের অভিনয় দক্ষতা দিয়েই বলিউডের তিন খানকে টেক্কা দিচ্ছেন রণবীর। ‘বাজিরাও মাস্তানি’, ‘রামলীলা’, ‘পদ্মাবত’-এর মতো বিগ বাজেট ও বড় ব্যানারের ছবির পর বলিউডে তাঁর কদর অনেকটাই বেড়েছে। শুধু ফ্যানরাই নন, তাঁর প্রশংসায় পঞ্চমুখ ছবি বিশ্লেষকরাও। তাই এবার ঠিক হয়েছে, জনপ্রিয়তার শিখরে থাকা রণবীরের পারফরম্যান্স দিয়েই আইপিএল এগারো মরশুমের উদ্বোধন হবে।

সূত্রের খবর, আয়োজকরা প্রথম থেকে উদ্বোধনী অনুষ্ঠানে রণবীর সিংকেই চেয়েছিলেন। সেই কারণেই এমন মোটা অঙ্কের অর্থেও রাজি হয়ে যান তাঁরা। আগামী ৭ এপ্রিল মুম্বাই বনাম চেন্নাই ম্যাচের আগে ১৫ মিনিট পারফর্ম করবেন রণবীর। তবে সেইটুকু সময়েই মঞ্চে ঝড় তুলবেন অভিনেতা। ভক্তদের মন্ত্রমুগ্ধ করে দেবেন। এমনই আশা আয়োজকদের।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন