বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ ০২:২১:৫৩ পিএম

কুমিল্লায় আ.লীগ নেতা মনির হত্যা মামলা ডিবিতে

জেলার খবর | কুমিল্লা | মঙ্গলবার, ২৭ মার্চ ২০১৮ | ১০:৩৫:৩৬ এএম

কুমিল্লার তিতাসের আওয়ামী লীগ নেতা হাজী মোহাম্মদ মনির হোসেন হত্যা মামলাটি তদন্তের জন্য জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়েছে। সোমবার রাতে জেলার তিতাস থানা পুলিশ মামলার যাবতীয় নথি ডিবিতে হস্তান্তর করে। রাত সাড়ে ১০টার দিকে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুর আলম।

ডিবির এসআই শাহ কামাল আকন্দ মামলাটির তদন্ত শুরু করেছেন বলে ডিবি সূত্রে জানা গেছে। নিহত মনির তিতাসের ভাটিপাড়া গ্রামের হাজী আব্দুল মজিদের ছেলে।
গত শনিবার রাত পৌনে ৯টার দিকে জেলার তিতাস উপজেলার ভাটিপাড়া গ্রামে লোডশেডিং চলাচালে বাড়ির পাশের প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় বসে থাকার সময় দুর্বৃত্তরা খুব কাছ থেকে গুলি চালিয়ে হাজী মনিরকে হত্যা করে। তিনি জগতপুর ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। রোববার রাতে এ ঘটনায় নিহতের বড় ছেলে অ্যাডভোকেট মো. মুক্তার হোসেন নাঈম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে থানায় মামলা দায়ের করেন।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আলম জানান, ব্যক্তিগত বিরোধ ও আক্রোশের কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ সুপারের নির্দেশে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়েছে।
মামলার বাদী নিহতের ছেলে মুক্তার হোসেন বলেন, ঘাতকরা পূর্ব পরিকল্পিভাবে খুব কাছ থেকে আমার বাবাকে গুলি করে হত্যা করেছে। জেলা ডিবি পুলিশ শিগগিরই ঘটনার সঙ্গে জড়িত ঘাতকদের গ্রেফতার করতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন