মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ ০৩:১৩:২৮ এএম

ফোর্বসের সেরা ৩০এর তালিকায় আনুশকা শর্মা

বিনোদন | বুধবার, ২৮ মার্চ ২০১৮ | ০৭:৫৮:৩৪ পিএম

ফোর্বস ম্যাগজিনের সেরা ৩০-এর তালিকায় এবার উঠে এল আনুশকা শর্মার নাম। ২০১৮ সালে ৩০ বছরের কম বয়সীদের মধ্যে সেরা ৩০ এর তালিকায় রয়েছে এই বলিউড অভিনেত্রীর নাম। এক্ষেত্রে সেরার তালিকা বেছে নেওয়া হয়েছে একটু অন্যভাবে। সংস্কারক হিসাবে, সুন্দরী হিসাবে, কাজের ভিত্তিতে সেরাদের নাম নির্বাচন নেওয়া হয়েছে। আর এই তালিকাতেই রয়েছে বিরাট ঘরণী আনুশকা।

২০০৭এ মডেলিং দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেন আনুশকা শর্মা। ২০০৮এ অভিনয় শুরু করেন। তাঁর প্রথম সিনেমা 'রাব নে বানা দে জোড়ি' সুপার হিট হয়। তারপর 'ব্যান্ড বাজা বারাত', 'যব তক হ্যায় জান', 'বোম্বে ভেলভেট ', 'পি কে',অ্যায় দিল হ্যায় মুশকিল', 'যব হ্যারি মেট সেজল', সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন। এখানেই শেষ নয়, এরই মধ্যে প্রযোজক হিসাবেও কাজ করে ফেলেছেন অনুষ্কা শর্মা। সব মিলিয়ে মাত্র ২৯ বছরেই বলিউডে সাফল্যের অনেকটা ধাপ এগিয়ে গিয়েছেন আনুশকা শর্মা।

আনুশকার প্রযোজনায় সাম্প্রতিক কালে 'পরী', 'NH10', 'ফিল্লোরি' সহ একাধিক ছবিও বানিয়ে ফেলেছেন। বলিউডের সর্বোচ্চ আয়ের অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। আর ফোর্বস ম্যাগজিনের তরফে মোট ৩০০ জন অল্প বয়সীদের নামের তালিকা দেওয়া হয়েছে, যাঁরা এশিয়ার উন্নতিতে, পরিবর্তনে প্রভাব ফেলেছেন। আর এই তালিকার মধ্যে ৩০ জনের মধ্যে রয়েছেন আনুশকা শর্মা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন