শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ১১:৩৪:৩২ পিএম

তোমার সঙ্গে আদালতে দেখা হবে, হাসপাতালে নয়: স্ত্রী হাসিন জাহানকে মোহাম্মদ শামি

খেলাধুলা | বুধবার, ২৮ মার্চ ২০১৮ | ০৮:৩৮:২৩ পিএম

একদিকে পারিবারিক দ্বন্দ্ব, এরই মধ্যে সড়ক দুর্ঘটনায় আহত ভারতীয় পেসার মোহাম্মদ শামি। একদিকে স্বামী শামিকে অভিযোগে জর্জরিত করেছেন হাসিন জাহান অপরদিকে অসুস্থ স্বামীকে দেখতে হাসপাতালে ছুঁটে গেছেন। কিন্তু সেখানেও নাটক কম হয়নি।

সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার খবর পেয়েই শামিকে দেখতে মেয়েকে নিয়ে দিল্লিতে ছুটে যান। কিন্তু শামির পরিবারের বাঁধায় দেখা করতে পারেননি স্বামীর সঙ্গে। উল্টো তাকে হুমকি দেওয়া হয়েছে বলে জানান হাসিন।

সংবাদ সংস্থা এএনআইকে হাসিন বলেন, ‘আমি তার খবর শুনেই দেখা করতে চলে যাই। কিন্তু সেখানে আমি খুব অস্বস্তিতে পড়ে যাই। কেউ আমাকে ওর সঙ্গে দেখা করতে দিল না। উল্টো আমাকে শামি বলল, তোমার সঙ্গে আদালতে দেখা হবে, হাসপাতালে নয়।

তবে আমার সঙ্গে দেখা না করলেও মেয়ের সঙ্গে কথা বলেছে, খেলেছে। শামির মা দেহরক্ষীর মতো শামির সামনে দাঁড়িয়ে ছিল।’

রবিবার সকালে দেরাদুন থেকে দিল্লি যাচ্ছিলেন শামি। কয়েক দিন থেকে দেরাদুনে বাংলা ও ভারতীয় ‘এ’ দলের ক্রিকেটার অভিমন্যু ঈশ্বরনের একাডেমিতে অনুশীলন করছিলেন তিনি। সেখানে থেকেই দিল্লি যাওয়ার পথেই একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় শামির গাড়ির।

এ সময় শামি চালকের আসনে না থাকায় বড় আঘাত থেকে বেঁচে যান। তবুও মাথায়, কপালে ও হাতে আঘাত পেয়েছেন। কপালের কাটা জায়গায় সেলাই পড়েছে ৯টি। আপাতত তিনি সুস্থ আছেন তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আগে কিছু দিন বিশ্রামে থাকতে হবে ভারতীয় এই পেসারকে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন