রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ ০১:৩১:৪৬ এএম

শাকিব খানের জন্য নায়ক হতে পারিনি

বিনোদন | বৃহস্পতিবার, ২৯ মার্চ ২০১৮ | ০৩:০১:৩৯ এএম

‘শাহরিয়ার নাজিম জয়’ অভিনেতা ও নির্মাতা। তবে ইদানিং বারবারই সংবাদের শিরোনামের হচ্ছেন এই অভিনেতা। আর এই সংবাদের শিরোনাম হওয়ার কারন হচ্ছে তার পরিচালনা ও সঞ্চালনায় ‘সেন্স অফ হিউমার’ অনুষ্ঠান। উপস্থাপক হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছেন জয়। এবার নিজে অতিথি হয়ে দেশের একটি দৈনিক পত্রিকার টক শোতে জানালেন তার নানা অজানা কথা।

অভিনেতা থেকে উপস্থাপনায় এসে আপনার অতিথিদের সম্পর্কে বিভিন্ন গোপন খবর কিভাবে পান এমন প্রশ্নের জবাবে জয় বলেন, ‘উপস্থাপকের আগে আমি একজন অভিনেতা। আমারা যখন শুটিং করি বা ম্যাকাপ রুমে আড্ডা দেই তখন অনেকের অনেক কিছুই জানি। এক জন সাংবাদিকের সাথে একজন তারকা কথা বলতে গেলে বেশ কঞ্জারভেটিভ হয়ে কথা বলে তখন অনেক কিছুই জানা য়ায় না। কিন্তু আমি তো সবার খবর জানি যার আমার অনুষ্ঠানটির জন্য প্লাস পয়েন্ট।’

নায়ক হিসেবে কাজ করার জন্য আপনি অনেক চেষ্টা করেছেন কিন্তু শেষ পর্যন্ত ব্যার্থ হয়েছেন এর কারিন কি? উপস্থাপকের এই প্রশ্নের উত্তরে সাফ জানিয়ে দেন শাকিব খানের জন্য তিনি নায়ক হতে পারেনি।

জয় বলেন, ‘শাকিব খানের জন্য আমি নায়ক হতে পারিনি। না হলে আমি আজকে শাকিব খানের জায়গায় থাকতাম। আমি যখন প্রথম ছবি ‘জীবনের গল্প’ করি তখন শাকিব খান সুপারস্টার ছিলেন না। তখন সুপারস্টার ছিলেন মান্না ভাই। এরপর আমি ‘গ্রাম গঞ্জের পিরীতি’,‘এই যে দুনিয়া’ সহ আরো বেশ কয়েকটি ছবি করি। আর সে গুলো বেশ প্রশংসিত হয়। এরপর মান্না ভাই মারা গেলে শাকিব খান একা সব দখল করে বসে। আমি যেহেতু টিভি মিডিয়া থেকে আসি তখন পরিচালক, প্রযোজকদের কাছ থেকে আমাকে দূরে সরিয়ে দেয়া ব্যাপার ছিলো না। এরপর আমার একটা ট্রিপে দুবাই যাচ্ছিলাম এ সময় শাকিব খান আমাকে বলে তার সব ছবিতে দ্বিতীয় নায়ক হিসেবে থাকার জন্য কিন্তু আমি উত্তরে না বলি। আর এরপর থেকেই আমি সিনেমায় কোন ডাক পাইনি। আর এই ডাক না পাওয়ার জন্য শাকিব খানই দায়ী।’

নিজের সঞ্চালিত অনুষ্ঠান ‘সেন্স অফ হিউমার’ সম্পর্কে তক্ত অভিজ্ঞতার কথা বলতে গিয়ে জয় বলেন, ‘আমার সাথে ওমর সানি ভাই আমার অনুষ্ঠানে দুই বার অতিথি হয়ে এসেছেন । দুইবারই আমার উপস্থাপনা ও অনুষ্ঠান নিয়ে বেশ প্রশংসা করেছেন। এরপর আমি যাখন শামিম ওসমান ভাইকে আমার অনুষ্ঠানে জিজ্ঞাসা করি আপনাকে লং ড্রাইভে মৌসুমি কিংবা আইভির সাথে যেতে বললে কার সাথে যাবে? ঠিক ঐ অনুষ্ঠানের পরই ওমর সানি ভাই আমাকে ভুল বুঝে অনেক কিছু করেছে। এটি আমার বেশ তিক্ত অভিজ্ঞতা। তবে বাকি যাদের সাথে আমি কাজ করেছি সবাই প্রসংশাই করেছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন