রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ ০৩:১৪:২৫ এএম

পাকিস্তান সফর থেকে নাম প্রত্যাহার করলেন হোল্ডার

খেলাধুলা | বৃহস্পতিবার, ২৯ মার্চ ২০১৮ | ১২:৫৮:৩০ পিএম

করাচিতে টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য পাকিস্তান সব প্রস্তুতি সম্পন্ন করেছে। এরই মধ্যে তারা দলও ঘোষণা করেছে। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড এখনও দল ঘোষণা করেনি।

বুধবার তাদের দল ঘোষণা করার কথা ছিল। কিন্তু স্কোয়াড চূড়ান্ত করতে না পারায় দল ঘোষণা পিছিয়ে দিয়েছে তারা। বোর্ডের উর্ধ্বতন এক কর্মকর্তা জানিয়েছেন, মূল খেলোয়াড়দের অনুপস্থিতিতে দল গোছানো কঠিন হয়ে যাচ্ছে তাদের জন্য।

এরই মধ্যে অধিনায়ক জেসন হোল্ডার সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন। পাশাপাশি দলের সঙ্গে থাকবেন না একাধিক সিনিয়র ক্রিকেটারও। এক প্রতিবেদন অনুযায়ী, পাঁচ ক্রিকেটারের অভিষেক হতে পারে এ সিরিজে। দলের সঙ্গে থাকতে পারেন আন্দ্রে ফ্লেচার, চাডরিক ওয়ালটন ও স্যামুয়েল বদ্রি।

২০০৯ সালে করাচিতে শেষ আন্তর্জাতিক ম্যাচ হয়েছিল। শ্রীলঙ্কার ক্রিকেট দলের ওপর হামলার পর করাচিতে একটি ম্যাচও হয়নি। কিছুদিন আগে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে পিএসএলের ম্যাচ হয়েছে করাচিতে। পাকিস্তানে ক্রিকেট ফেরাতে রাত-দিন পরিশ্রম করে যাচ্ছে পিসিবি। এবারের ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের ম্যাচ ফির বাইরে প্রত্যেককে ২৫ হাজার ডলার পুরস্কার দেওয়ার ঘোষণাও দেওয়া হয়েছে পিসিবি থেকে।

এদিকে তিন টি-টোয়েন্টির জন্য পাকিস্তান ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বুধবার। পিএসএলে ভালো করায় আসিফ আলী, হোসেন তালাত এবং শাহিন শাহ আফ্রিদিকে দলে নিয়েছে পিসিবি।

পাকিস্তানের ১৫ সদস্যের স্কোয়াড: আহমেদ শেহজাদ, ফখহার জামান, বাবর আজম, শোয়েব মালিক, আসিফ আলী, সরফরাজ আহমেদ, হোসেন তালাত, ফাহীম আশরাফ, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, মোহাম্মদ আমির, হাসান আলী, রাহাত আলী, উসমান খান শিনওয়ারি ও শাহিন শাহ আফ্রিদি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন