বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ ১২:১১:৩১ পিএম

দেশের প্রধান হিসেবে নিজেকে সেবক মনে করি : ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী

জাতীয় | বৃহস্পতিবার, ২৯ মার্চ ২০১৮ | ০৪:২১:০৬ পিএম

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সৈয়দপুর বিমানবন্দরকে বিএনপি সরকার বন্ধ করে দিয়েছিল। পরে আওয়ামী লীগ সরকার সে বিমানবন্দরকে আবার চালু করেছে।

এছাড়া যত দূরেই থাকি না কেন সবসময় আমি আপনাদের সঙ্গে আছি বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিজেকে জনগণের সেবক দাবি করে শেখ হাসিনা বলেন, আমি ক্ষমতায় এসে মানুষের উন্নয়নের কথা চিন্তা করি। দেশের প্রধান হিসেবে নিজেকে সেবক মনে করি। আমার ওপর ১৬ কোটি মানুষের দায়িত্ব রয়েছে। আমি সেই দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করছি।

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভার আয়োজন করা হয়েছে।

এ সময় ঠাকুরগাঁওবাসীর জন্য প্রধানমন্ত্রী ৬৬টি উপহার দেন। তিনি বোতাম টিপে সভামঞ্চ থেকে সেখানকার ৩৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন; পাশাপাশি ভিত্তিপ্রস্তর স্থাপন করেন আরও ৩৩টি প্রকল্পের।

বৃহস্পতিবার বিকেল ৫টার কিছু আগে এসব প্রকল্পের উদ্বোধন করা হয়। এর আগে সকাল ১১টায় তাকে বহনকারী হেলিকপ্টারটি স্থানীয় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অভ্যন্তরীণ মাঠে পৌঁছায়।

সেখান থেকে তিনি গাড়িতে করে ঠাকুরগাঁও সার্কিট হাউজে যান। সেখানে দুপুর ১২টায় জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেখান থেকে উপস্থিত হন জেলা স্কুলের বড় মাঠে; যেখানে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর উপলক্ষে শহর এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। পাশাপাশি প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে পোস্টারে ব্যানারে সাজিয়ে তোলা হয়েছে পুরো শহরকে।

গলি থেকে রাজপথ ও সড়কদ্বীপ রংবেরঙের ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড ও তোরণ দিয়ে সাজানো হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন