শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ ০৩:১৫:০২ এএম

দিনের আলোয় ডাকাতি, গুলিবিদ্ধ ও গ্রেপ্তার (ভিডিও)

নগর জীবন | বৃহস্পতিবার, ২৯ মার্চ ২০১৮ | ১১:১৬:৩৯ পিএম

রাজধানীর দক্ষিণখানে ডিবি পরিচয়ে ডাকাতির সময় চার ডাকাতকে গণপিটুনি দিয়ে র‌্যাব ও পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। এ ঘটনায় দুজন গুলিবিদ্ধ ও ৫ ডাকাত আটক হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ মার্চ) সাড়ে ১১টার দিকে দক্ষিণখান থানার দক্ষিণমোল্লার টেকে মোতালেব মিয়ার বাড়িতে ঘটনাটি ঘটে।



মোতালেব মিয়ার পরিবারের এক সদস্য জানান, ডিবি পুলিশ পরিচয়ে ১০ থেকে ১৫ জনের একটি সশস্ত্র দল বাড়িতে প্রবেশ করে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে সবার হাত পা বেঁধে আলমারিতে রাখা ৫ লাখ টাকা ও প্রায় ৩০ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ১২টার দিকে মোতালেব মিয়ার বাড়ির ভেতর থেকে চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে যান। এসময় কিছু লোক বাইরে অবস্থান করতে থাকে বাকিরা বাড়ির ভেতর প্রবেশ করলে সেখানে অবস্থানরত সশস্ত্র ডাকাত দল তাদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে বাড়ির বাইরে থাকা স্থানীয়রা কোনও সাড়া শব্দ না পেয়ে বাড়ির ভেতরে প্রবেশ করে। এসময় ডাকাত দলের সদস্যরা গুলি করে পালিয়ে গেলেও তাদের দলের পাঁচজনকে স্থানীয়রা হাতেনাতে ধরে ফেলেন। এ ঘটনায় দুজন গুলিবিদ্ধ হয়েছেন।

গুলিবিদ্ধরা হলেন এমদাদ হোসেন (৪৩) ও ইসমত আলী (৩৮)।

দুটি পিস্তল ও গুলিসহ ৫ ডাকাতকে স্থানীয়রা আটক করে র‌্যাব ও পুলিশে সোপর্দ করেছেন। এদের চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন_ নুরুজ্জামান নাবিল (২৮), শফিকুল ইসলাম (২৮), আবু তাহের ওরফে হাবিব (৩০) ও জহিরুল ইসলাম (৩০)।

দক্ষিণখান থানার ডিউটি অফিসার এএসআই মো. মমীন বলেন, উর্ধতন কর্মকর্তারা এ বিষয়ে গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ করছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন