মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ ০৩:৩০:১৩ পিএম

চরফ্যাশনে মাকে গলা কেটে হত্যা: শিশু অপহৃত, স্বামীসহ আটক ৪

জেলার খবর | ভোলা | শুক্রবার, ৩০ মার্চ ২০১৮ | ০৯:২৭:২৯ পিএম

চরফ্যাশনের ৩ সন্তানের মা জাহানারা (২৫) কে গলা কেটে করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মাকে হত্যার পর খুনিরা শিশু আবির (৮) কে অপহরণ করে নিয়ে গেছে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে চর মাদ্রাজ ইউনিয়নের তুলাতুলি এলাকার নিহতের স্বামীর গৃহে এ নির্মম হত্যার ঘটনা ঘটেছে। ঘটনার পর পুলিশ রাতেই লাশ উদ্ধার করেছে। আটক করা হয়েছে স্বামী সহ ৪ জনকে।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানায়, গভীর রাতে ৬-৭ জনের দুর্বৃৃত্ত দল মাহাবুব আলমের ঘরে হানা দেয়। দুর্বৃত্তরা মাহাবুব আলমকে ঘর থেকে বের করে গাছের সাথে বেঁধে রেখে স্ত্রী জাহানারাকে গলা কেটে হত্যা করে। খুনিরা যাওয়ার সময় জাহানারার শিশু সন্তান আবিরকে (সাড়ে ৫ বছর) অপহরণ করে নিয়ে যায়। ঘটনার পর পর সংবাদ পেয়ে সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) মিজানুর রহমান, চরফ্যাশন থানার ওসি ম. এনামুল হক ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

কিন্তু ৩০ মার্চ শুক্রবার এ সংবাদ লেখা পর্যন্ত অপহ্নত শিশু আবির কে উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ প্রাথমিকভাবে স্বামী মাহাবুব, শ^শুর আবদুল মন্নান মাঝি (৬২) শাশুড়ী মোর্শেদা (৫৫) এবং দেবর ইব্রাহিমকে (২৫) আটক করেছে। চরফ্যাশন থানার ওসি ম. এনামুল হক জানান, পরিবারের ঘনিষ্টরা পরিকল্পিতভাবে এ হত্যাকা- ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন