রবিবার, ২৪ জুন ২০১৮ ১২:৫৯:৩৬ পিএম

সাকিবকেই প্র্রধান অস্ত্র ভাবছে সানরাইজার্স

খেলাধুলা | শনিবার, ৩১ মার্চ ২০১৮ | ০৪:০৯:৪৯ পিএম

বল টেম্পারিয়ের কারণে ক্রিকেট থেকে এক বছরের মত নিষিদ্ধ হয়েছে ডেভিয ওয়ার্নার। ফলে আইপিএল থেকে নিষিদ্ধ হয়েছেন তিনি। ওয়ার্নার না থাকায় অধিনায়ক শংকটে পড়ে ছিলো সবেক শিরোপা জয়ী সানরাইজার্স হায়দ্রাবাদ। তবে তার পরিবর্তে অধিনায়কের দায়িত্ব পালন করবেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

ডেভিড ওয়ার্নারকে নিষিদ্ধ করায় টুর্নামেন্ট শুরুর আগেই বড় বিপদে পড়েছে দলটি। তাই এবার সাকিব আল হাসান ও আফগান তারকা স্পিনার রাশিদ খানকেও নিয়মিত একাদশে দেখা যাবে।

সাবেক ভারতীয় ওপেনার আকাশ চোপড়া মনে করেন, ওয়ার্নার না থাকায় সানরাইজার্স হায়দ্রাবাদকে কম্বিনেশন নিয়েও নতুন করে ভাবতে হবে। চার বিদেশি কোটায় অধিনায়ক হিসেবে প্রতিটি ম্যাচ খেলবেন কেন উইলিয়ামসন।

সাকিব ভক্তদের জন্য বিশাল সুখবর নিয়ে আসছে আইপিএল! হায়দ্রাবাদের নতুন রিক্রুট সাকিব আল হাসান ও আফগান তারকা স্পিনার রাশিদ খানকেও নিয়মিত একাদশে দেখা যাবে বলে জানিয়েছেন তিনি। সাকিবকেই প্র্রধান অস্ত্র ভাবছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

এক টুইট বার্তায় আকাশ চোপড়া বলেছেন, ‘কেন উইলিয়ামসন দলের অধিনায়ক। সাকিব ও রাশিদ খান সব ম্যাচের সেরা একাদশে থাকবেন। আর একটা জায়গা বাকি থাকে বিদেশি কোটায়। এক জায়গা নিয়ে লড়াই হবে দুই অলরাউন্ডার মোহাম্মদ নবী ও কার্লোস ব্র্যাথওয়েটের মধ্যে।’

জানিয়ে রাখা ভালো, আইপিএলে নতুন মিশন শুরু করতে যাচ্ছে বাংলাদেশি অধিনায়ক ও অলরাউন্ডার সাকিব আল হাসান। কলকাতার সাথে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে এবার নতুন দল হায়দ্রাবাদের হয়ে খেলবেন তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন