রবিবার, ২২ জুলাই ২০১৮ ০৮:৪৮:২১ পিএম

শেরপুরে পিকাপ ও অটো মুখোমুখি সংঘর্ষে আহত ৫

জাহিদুল খান সৌরভ | জেলার খবর | শেরপুর | রবিবার, ১ এপ্রিল ২০১৮ | ০১:৫৫:১৪ পিএম

শেরপুরে বৌ- ভাতের ফিরতি গাড়ি পিকাপ ভ্যান এবং ব্যাটারি চালিত রিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষে ৫জন গুরতর আহত হয়েছেন ।

গতকাল রাত ১১টার সময় শেরপুর-জামালপুরের শেষ সীমানা বেনুয়ার চর নামক স্থানে এই দূর্ঘটনাটি ঘটে। আহতরা হলেন, বর শামীম (২১),পিতা: জামাল উদ্দিন, গ্রাম:ধোবারচর- শেরপুর,সাইদুর (১৮) জামাল উদ্দিন গ্রাম: ধোবারচর-শেরপুর,বারেক (৩৮) পিতা: নুর ইসলাম,গ্রাম: ধোবারচর- শেরপুর,আকলিমা বেগম ( ৫৫), স্বামী : মকবুল হোসেন, গ্রাম :কাউনেরচর, ঝগড়ারচর-শ্রীবর্দি।

এদের সকলের আঘাত গুরতর হওয়ায়, প্রাথমিকভাবে শেরপুর সদর হাসপাতাল থেকে চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে কনে শিখা আক্তার (১৮) পিতা: আনিস,গ্রাম: কাউনেরচর, ঝগড়ারচর-শ্রীবর্দি অল্প আঘাত প্রাপ্ত হওয়ায় উনি প্রাথমিক চিকিৎসা নিয়ে শেরপুর সদর হাসপাতাল থেকে বাড়ি চলে গেছেন।

শেরপুর রক্তদান সংস্থার সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম ইউরোবিডিনিউজ.কম কে জানান, গতরাত শেরপুর সদর হাসপাতালের কাছে ক'জন বন্ধু মিলে আড্ডা দিচ্ছিলাম তখন হঠাৎ খবর পেলাম যে একটা বৌভাতের গাড়ি দূর্ঘটনার স্বীকার হয়েছে। তখনই বন্ধুদের সাথে নিয়ে ছুটে গেলাম সদর হাসপাতালে, এরপর তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরতর আহত চার জনকে একটি এম্বুল্যান্স ঠিক করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন