বুধবার, ১৮ জুলাই ২০১৮ ০৮:২৪:০০ পিএম

ইলিশ না খাওয়ানোয় দীপু মনিকে আ.লীগ নেতাদের টিপ্পনি!

রাজনীতি | রবিবার, ১ এপ্রিল ২০১৮ | ০৫:৪২:৪৬ পিএম

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জনসভা উপলক্ষে চাঁদপুরে এসে ইলিশ খেতে না পেরে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য দীপু মনিকে টিপ্পনি কেটেছেন আ.লীগের কেন্দ্রীয় নেতারা। রোববার (১ এপ্রিল) চাঁদপুরে প্রধানমন্ত্রীর সকালের কর্মসূচির পর দুপুরের খাবারের মেন্যুতে ইলিশ না পেয়ে ঠাট্টায় মেতে ওঠেন তারা।

জেলা আওয়ামী লীগ আয়োজিত মধ্যাহ্নভোজের সময় কেন্দ্রীয় সম্পাদকমণ্ডীর এক নেতা বলেন, ‘চাঁদপুর ইলিশের বাড়ি হিসাবে খ্যাত। কিন্তু ইলিশ তো পেলামই না। দীপু আপা চাঁদপুরে আমাদের ৪০ জনের জন্য ৪০টা ডিমও রান্না করার আয়োজনও করতে পারলেন না!’

তবে অন্য কয়েকজন বলেন, ‘ইলিশ ধরতে নিষেধাজ্ঞা থাকায় আয়োজনে ইলিশ নেই।’ পাল্টা জবাবে উপস্থিত নেতাদের অনেকেই বলেন, ‘লেইম এক্সকিউজ।’

জেলার পিডিবি রেস্টহাউজে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের সৌজন্যে আয়োজিত খাবারের মেন্যুতে ছিল- ঢেঁড়স ভাজি, মুরগির ঝাল ফ্রাই, আইড় মাছ ও ডাল।

মধ্যাহ্নভোজের আয়োজনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, আবদুর রহমান; সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী; যুব ও ক্রীড়া সম্পাদক হারুন উর রশীদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আক্তার, স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য মেরিনা জাহান কল্পনা প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন