রবিবার, ২৪ জুন ২০১৮ ১২:৫৬:১১ পিএম

হায়দরাবাদে সাকিব

খেলাধুলা | সোমবার, ২ এপ্রিল ২০১৮ | ০৮:১৪:২৪ পিএম

আইপিএলে এবার সাকিবের ঠিকানা সানরাইজার্স হায়দরাবাদ। দলের সঙ্গে যোগ দিতে সোমবার (২ এপ্রিল) বিকেল ৫টা ২০ মিনিটে জেট এয়ারওয়েজের এক ফ্লাইটে ভারতের উদ্দেশে দেশ ছেড়েছেন বাংলাদেশ ও বিশ্বেসেরা এই অলরাউন্ডার। কলকাতা হয়ে হায়দরাবাদে পৌঁছাবেন তিনি।

৭ এপ্রিল থেকে মাঠে গড়াচ্ছে আইপিএলের এগারোতম আসর। তবে নিজেদের প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৯ এপ্রিল মাঠে নামবে সানরাইজার্স হায়দরাবাদ।

গত ২৭ জানুয়ারি ঘরের মাঠে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে আঙুলে চোট পান সাকিব। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ মিস করেন এই তারকা। ফলে দীর্ঘ দিন ধরে খেলার বাইরে এই তারকা। তবে নিদাহাস ট্রফির শেষ দুই ম্যাচে বাংলাদেশের হয়ে মাঠে নামেন সাকিব। এছাড়া ঘরের মাঠেও একটি প্রস্তুতি ম্যাচ খেলেন।

দীর্ঘ সাত বছর কলকাতার জার্সিতে আইপিএল খেলা সাকিব এবার দুই কোটি রুপিতে নাম লিখিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদে। এর আগে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন বাংলাদেশি কাটার বোলার মোস্তাফিজ। তবে এবার এই কাটার মাস্টারও দল পরিবর্তন করে নাম লিখিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সে। এরই মধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন মোস্তাফিজ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন