রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ ১০:২৭:১০ পিএম

প্রকাশ্যে শার্লিনের স্নান, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী (ভিডিও)

বিনোদন | সোমবার, ২ এপ্রিল ২০১৮ | ০৮:১৪:২৭ পিএম

শরীর নিয়ে গোঁড়ামি কোনওদিনই ছিল না তাঁর। যা সুন্দর তা প্রকাশ্যে প্রদর্শন করতে কখনও কার্পণ্য করেননি শার্লিন চোপড়া। সেই সৌজন্যেই একমাত্র ভারতীয় অভিনেত্রী হিসেবে প্লে-বয় ম্যাগাজিনের প্রচ্ছদে ঠাঁই পেয়েছেন। তবে সেখানেই থেমে থাকতে রাজি নন বলিউড নায়িকা। নিজের অনুরাগীদের জন্য নিত্যদিনই সোশ্যাল মিডিয়ায় নানা অবতারে দেখা দেন তিনি। এবার এলেন সিক্তবসনা হয়ে। যা দেখে ফের মুগ্ধ হলেন শার্লিন-অনুরাগীরা।

শাওয়ারের নিচে সিক্ত শরীরের সৌন্দর্য তুলে ধরেছেন শার্লিন। নেপথ্যে রয়েছে মন ভোলানো সংগীত। ছাই রঙের পোশাকে শরীরের প্রতিটি অঙ্গ-বিভঙ্গ পরিষ্ফুট।

শরীর যদি সুন্দর হয় তা দেখাতে কিংবা দেখতে কারও আপত্তি থাকার কথা নয়। এমনটাই মনে করেন শার্লিন। তাই কেরিয়ারের শুরু থেকেই শরীর নিয়ে গোঁড়ামি ভাঙতে চেয়েছেন। তেলুগু ছবিতে অভিনয় করেছেন। বলিউডেও দেখা দিয়েছেন। ছবি তেমনভাবে না চললেও শার্লিন সবসময় আলোচনার বিষয়বস্তু হয়েছেন। এর জন্য সমালোচনাও কম শুনতে হয়নি নায়িকাকে।

তবে সমালোচনাকে কোনওদিনই পাত্তা দেননি নায়িকা। তাই বারবার নিজের শরীরকে সম্পদ করে নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়েছেন। ‘কামাসূত্র থ্রিডি’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। প্লে-বয়-এর মতো ম্যাগাজিনেও ধরা দিয়েছেন। ভবিষ্যতেও এমনটাই করে যেতে চান শার্লিন। যা তাঁর সম্পদ। তাই তুলে ধরতে চান সকলের সামনে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন