মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ ০১:০৬:২৮ পিএম

কেন মুম্বাইয়ে মুস্তাফিজ, কারণ জানালেন রোহিত

খেলাধুলা | মঙ্গলবার, ৩ এপ্রিল ২০১৮ | ০১:২৮:০২ এএম

টানা তৃতীয়বারের আইপিএলের আসরে খেলবেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে প্রথম দুই আসরে খেলেছিলেন তিনি। নিজের প্রথম আইপিএলেই শিরোপার স্বাদ পাওয়া এই বাঁহাতি পেসার এবার খেলবেন আরেক চ্যাম্পিয়ন দল মুম্বাইয়ের হয়ে।

নতুন মৌসুমে নতুন দলে সুযোগ পাওয়া মুস্তাফিজকে পেতে মুখিয়ে আছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। মুস্তাফিজের বৈচিত্র্যপূর্ণ বোলিং সামর্থ্যের কারনেই এই বাংলাদেশি তারকা পেসারকে দলে নিয়েছে তিনবারের চ্যাম্পিয়নরা।

দলটির অধিনায়ক রোহিত শর্মা সম্প্রতি এক ভিডিও বার্তায় মুস্তাফিজকে দলে নেয়ার কারন জানিয়ে বলেছেন, 'মুস্তাফিজুরকে তো সম্প্রতি আমরা সবাই দেখেছি, তার অস্ত্রাগারে দারুন সব বৈচিত্র্য রয়েছে।

সে এমন একজন বোলার যার বোলিং সম্বন্ধে আগে থেকে অনুমান যায় না। আর এমন কিছুই আমরা চেয়েছিলাম। দল হিসেবে আমরা অনির্দেশ্য থাকতে চাই। মুস্তাফিজুর দলে এই জিনিসটা
আনবে, আমরা এই অপেক্ষায় আছি।'

মুম্বাই ইন্ডিয়ান্স দলে মুস্তাফিজুর রহমান ছাড়াও ভারতের প্রিমিয়াম ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ, অস্ট্রেলিয়া প্যাট কামিন্সের মত ফাস্ট বোলাররা হয়েছে। একই দলের হয়ে খেলা এই তিন পেসার যে কোন ব্যাটিং লাইন আপ গুড়িয়ে দেয়ার সামর্থ্য রাখে।

মুম্বাইয়ের ব্যাটিং অর্ডারও বেশ শক্ত। টপ অর্ডার রোহিত শর্মার সাথে ক্যারিবিয়ান তরুন হার্ড হিটার এভিন লুইস ও জেপি ডুমিনির মত অভিজ্ঞ ক্রিকেটার রয়েছে। দুই পান্ডীয়া ভাই এর সাথে তরুন ইশান কিশানরা মিডেল অর্ডারের দায়িত্ব সামাল দিতে সক্ষম।

এছাড়া অলরাউন্ডার হিসেবে কাইরন পোলার্ড, বেন কাটিংদের মত তারকা ক্রিকেটার রয়েছে মুম্বাই ক্যাম্পে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন