শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ ০৭:২১:৫০ এএম

মুস্তাফিজের সঙ্গে আইপিএলে যোগ দিলেন নাফিস, যা বললেন মাশরাফি

খেলাধুলা | মঙ্গলবার, ৩ এপ্রিল ২০১৮ | ০৩:২৩:০২ এএম

আগামী ৭ এপ্রিল গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশতম আসর। ক্রিকেটের সব চেয়ে জনপ্রিয় ঘরোয়া ও লিগ ভিত্তিক আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের এগারতম আসর দেখতে আপেক্ষায় পুরো ক্রিকেট ভক্তরা। বরাবরে মতই এবার বাংলাদেশে ব্যাটিং অলরাউন্ডার সাকিব আইপিএল মাতাবেন। প্রথম থেকেই কলকাতায় থাকলে এবার তিনি খেলবেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে।

আর আইপিএলের গত দুই আসরে সানরাইজার্স হায়দরাবাদে খেলা মুস্তাফিজ খেলবে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে। কিন্তু মুম্বাই ইন্ডিয়ানসেরর জন্য মুস্তাফিজের ভাষা বোঝাটা এত সহজ নয়। কিংবা মুস্তাফিজও তাদের সঙ্গে ভাষাগত সমস্যার কারণে সেভাবে কথা-বার্তা বলতে পারছেন না। এ কারণে, সরাসরি একজন দোভাষির স্মরণাপন্ন হয় মুম্বাই। তবে এ ক্ষেত্রে চমক দেখায় আইপিএলের এই ফ্রাঞ্চাইজিটি। তাই মুস্তাফিজের সাথে মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দিলেন তামিম ইকবালের ভাই নাফিস ইকবাল!

আর সেই দোভাষি হিসেবে মুস্তাফিজের সাথে যোগ দিয়েছেন বর্তমান বাংলাদেশ জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল। ৭ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া একাদশতম আইপিএলে মুম্বাই ইন্ডিয়ানস শিবিরে যোগ হওয়ায় নতুন মাত্রা যোগ হয়েছে শিবিরটিতে।

সোমবার সকালে মুম্বাই ইন্ডিয়ানসের শিবিরে যোগ দিতে ঢাকা ত্যাগ করেন নাফিস ইকবাল। নিজের ফেসবুক পেজে এই তথ্য নিজেই লিখেছেন নাফিস ইকবাল। নাফিস ইকবাল লিখেছেন, ‘কাজ এবং অভিজ্ঞতা মাত্র শুরু হলো… #মুম্বাই ইন্ডিয়ান্স।’ এদিকে ফেসবুকে নাফিস ইকবালকে শুভেচ্ছা জানিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। তিনি লিখেছেন, ‘বেশ অব লাক বন্ধু। গুড অপরচুনিটি।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন