সোমবার, ২৩ জুলাই ২০১৮ ০৪:০৯:৩৪ এএম

বৃদ্ধাকে নিজ হাতে তুলে খাওয়ালেন ট্রাফিক পুলিশের এই সদস্য!

আন্তর্জাতিক | মঙ্গলবার, ৩ এপ্রিল ২০১৮ | ১০:২৬:৩৪ পিএম

এ ধরনের ঘটনা অবশ্য এটাই প্রথম নয়। এর আগেও পুলিশের অনেক সদস্য এমন মহৎ কাজ করেছেন। সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারাও এগিয়ে এসেছেন বহু জায়গায়।

তার পরেও রোগে জীর্ণ অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকা বৃদ্ধাকে ট্রাফিক পুলিশের এক সদস্য নিজ হাতে তুলে খাওয়াচ্ছেন; এমন দৃশ্য সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

বৃদ্ধাকে নিজ হাতে তুলে খাওয়ালেন ট্রাফিক পুলিশের এই সদস্য! গত রবিবার ভারতের দক্ষিণাঞ্চলের তেলেঙ্গানা রাজ্যের হায়দরাবাদে ঘটনাটি ঘটেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ব্যক্তিকে বাহবা দিচ্ছেন বহু মানুষ। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রীও ট্রাফিক পুলিশ সদস্যের ব্যাপক প্রশংসা করেছেন।

জানা গেছে, ট্রাফিক পুলিশের ওই সদস্যের নাম বি গোপাল। গত রবিবার হায়দরাবাদের কুকাতপল্লির জওহরলাল নেহরু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাছের জংশনে দায়িত্ব পালন করছিলেন তিনি।

সেখানেই দুর্বল দৃষ্টিতে তার দিকে বৃদ্ধা বুচাম্মাকে তাকিয়ে থাকতে দেখেন তিনি। রাস্তার পাশে পড়ে থাকা ওই বৃদ্ধাকে তখন ক্লান্ত, পরিশ্রান্ত দেখায়। বেশ মায়া হয়ে যায় তার।

গোপাল জানান, আমি বুচাম্মাকে খুবই খারাপ অবস্থায় পড়ে থাকতে দেখি। তাকে খুব ক্লান্ত দেখাচ্ছিল। তাৎক্ষণিকভাবে বুঝতে পারি তিনি না খেয়ে আছেন। আঙুল তুলে ধরার শক্তিও ছিল না তার। সে কারণে নিজেই তাকে খাওয়াই।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন