মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ ০৯:১০:২০ পিএম

হঠাৎ কী এমন হল যে রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের আগে এমন সিদ্ধান্ত নিলেন দিপ্পি!

বিনোদন | মঙ্গলবার, ৩ এপ্রিল ২০১৮ | ১১:৫৭:৪০ পিএম

হঠাৎ কী এমন হল যে রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের আগে এমন সিদ্ধান্ত নিলেন দিপ্পি! ফের নাকি প্রাক্তন রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে দীপিকাকে। এই খবরেই আপাতত সরগরম বি-টাউন। হ্যাঁ, ঠিকই শুনছেন।

প্রত্যেকবারের মত এবছরও ৯ এপ্রিল অনুষ্ঠিত হতে চলেছে মনীশ মালহোত্রার 'মিজওয়ান ফ্যাশান শো-২০১৮'। সেই শোতেই নাকি প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে র‍্যম্পে হাঁটবেন দীপিকা।

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন বিচ্ছেদ হওয়ার পর থেকে তাঁদেরকে আর সেভাবে কোনও সিনেমা কিংবা ফ্যাশান শোকে একসঙ্গে কাজ করেননি। তবে হঠৎই রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের আগে দীপিকার রণবীর কাপুরের একসঙ্গে র‍্যম্পে হাঁটার খবরে বলিউডে গুঞ্জন উঠেছে।

যদিও এবিষয়ে রণবীর সিংয়ের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। যদিও শোনা যায় বলিউডের দুই রণবীরেরই নিজেদের মধ্যে সম্পর্ক কিন্তু বেশ ভালোই।

গত বছর মনীশ মালহোত্রা 'মিজওয়ান ফ্যাশান শো'-তে র‍্যম্প ওয়াক করেছিলেন শাহরুখ খান ও অনুষ্কা শর্মা। প্রসঙ্গত, মিজওয়ান ওয়েলফেয়ার সোসাইটি নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিষ্ঠা করেছিলেন শাবানা আজমির বাবা কাইফি আজমি। যে সংস্থাটি মহিলাদের স্বনির্ভর হওয়ার প্রশিক্ষণ দেয়। এই সংস্থায় এমব্রয়ডারি কাজের সঙ্গে যুক্ত রয়েছেন বহু মহিলা।

তবে আপাতত এই সংস্থাটি চালান শাবানা আজমি এবং নরেশ গোয়েল কন্যা নম্রতা। ওই সংস্থার তরফেই প্রত্যেক বছর একটি ফ্যাশান শোয়ের আয়োজন করা হয়। যার অন্যতম উদ্যোক্তা ফ্যাশান ডিজাইনার মনীশ মালহোত্রা। -জিনিউজ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন