মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ ০২:৫৮:৩৫ পিএম

নিজের দেশের রাষ্ট্রপতির নাম বলতে পারলেন না এই বলিউড তারকা

বিনোদন | বুধবার, ৪ এপ্রিল ২০১৮ | ১২:৩৬:৪০ এএম

বেচারি আলিয়া ভাট। যদি জানতেন এমন হবে, তাহলে মেন্টর করণ জোহরের চ্যাট শোতে হয়তো যেতেনই না। কেমন করে জানবেন যে, করণ তাকে দেশের রাষ্ট্রপতির নামটি জিজ্ঞেস করে বসবেন?

হতে পারে এ প্রশ্নের উত্তর বেশিরভাগ স্কুলশিক্ষার্থীদের জানা। তিনি তো নাই-ই জানতে পারেন। সব জানতে হবে এমন তো কোথাও লেখা নেই। অলিয়ার ডিকশিনারিতেও নেই, আবার টাইগার শ্রফের ডিকশিনারিতেও নেই। হ্যাঁ, ঠিকই ধরেছেন। কেবল আলিয়াই নন, দেশের রাষ্ট্রপতির নাম জ্যাকি শ্রফের পুত্রেরও জানা নেই।

অ্যাকশনে সিদ্ধহস্ত টাইগার। নাচেও পটু। এ নমুনা তার ছবিতে প্রচুর রয়েছে। সাম্প্রতিক ‘বাঘি ২’ ছবির ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। নায়কের সিক্স প্যাক অ্যাব ও চোখ ধাঁধানো অ্যাকশনের তারিফ করেছেন অনেকেই। হ্যাঁ, অভিনয়ের মান নিয়ে প্রশ্ন কেউ কেউ তুলেছেন।

তবে নিন্দুকরা তো নিন্দে করবেই। তাদের তোয়াক্কা না করেই একশো কোটি টাকার ব্যবসা করে ফেলেছে টাইগার-দিশার ছবি। সবই ঠিক চলছিল। বিপত্তি বাঁধল এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে।

যে টাইগার এক লাফে হেলিকপ্টার পর্যন্ত পৌঁছে যান, তিনিই সাংবাদিকের একটি সাধারণ প্রশ্নের উত্তরে ধরাশায়ী হয়ে গেলেন। সাংবাদিক দেশের রাষ্ট্রপতির নাম জিজ্ঞেস করতেই কপালে ভাঁজ পড়ে যায় তার। বহু কষ্টে উত্তর দেন। তবে কেবল সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর নামের শেষাংশটি বলতে সক্ষম হন। শেষমেশ উত্তরটি দেন নায়িকা দিশা পাটানি। রামনাথ কোবিন্দের নাম তিনিই উচ্চারণ করেন।

ক্যামেরার সামনে বা নেপথ্যে সাধারণত তেমন কোনও ভাবাবেগ টাইগারের মুখমণ্ডলে দেখা যায় না। তবে এ প্রশ্নের উত্তর না দিতে পারার আফসোস চেপে রাখতে পারেননি জ্যাকি-পুত্র। অবশ্য যতোই আফসোস করুন না কেন, যা হওয়ার ততক্ষণে হয়েই গিয়েছে। আর সিনিয়র ‘স্টুডেন্ট’ আলিয়া ভাটের সরণীতেই ঠাঁই পেয়েছেন করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার- টু’।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন