শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ ০৩:০৬:৪৭ এএম

খালেদা জিয়াকে ছাড়া এদেশে নির্বাচন হবেনা, এটাই শেষ কথা

রাজনীতি | বুধবার, ৪ এপ্রিল ২০১৮ | ০৯:০৩:২৬ পিএম

বেগম খালেদা জিয়ার ওপর সরকার সর্বোচ্চ জুলুম করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ।

তিনি বলেছেন, ৭৩ বছর বয়ষ্ক এই জাতীয় নেত্রীর প্রকৃত শারীরিক অবস্থা কি তা আমরা জানি না। তার মুক্তি নিয়ে যে তালবাহানা শুরু করেছেন তা বন্ধ করুন। বন্ধ না করলে কেউ হাত গুটিয়ে বসে থাকবে না। খালেদা জিয়াকে ছাড়া আগামী জাতীয় নির্বাচন এদেশে হবেনা। এটাই শেষ কথা।

বুধবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী অভিযোগ করে বলেন, “দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হাই কোর্ট জামিন দিয়েছেন। সরকার প্রধানের নির্দেশে সেই জামিন প্রক্রিয়া আমরা এখন দেখছি স্থগিতাবস্থায়। এটি মানবাধিকারের চরম লঙ্ঘন। দেশনেত্রীর প্রাপ্য অধিকার থেকে পর্যন্ত বঞ্চিত করছে আন্তর্জাতিক স্বীকৃতপ্রাপ্ত এই স্বৈরাচার সরকার।”

‘অসুস্থ খালেদা জিয়াকে সুচিকিৎসা দিতে তার ব্যক্তিগত চিকিৎসকদের কারাগারে যেতে দেওয়া হচ্ছে না। জামিন অধিকারসহ সকল অধিকার কেড়ে নিয়ে তিলে তিলে সরকার তাকে কষ্ট দিচ্ছে’ বলেও অভিযোগ করেন তিনি।

গ্লোবাল কম্পোজিটিভ ইনডেক্সের তথ্য জানিয়ে তিনি বলেন, এই গবেষণা প্রতিষ্ঠানটি বলছে এশিয়ার মধ্যে নেপালের পরেই সবচেয়ে খারাপ সড়ক ব্যবস্থা বাংলাদেশে। তারপরও তারা জিডিপির প্রবৃদ্ধির নামে চাপাবাজি করছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন