শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ ০৬:৫৮:১৪ পিএম

ওয়ার্নারকে মিস করবে না হায়দরাবাদ

খেলাধুলা | শুক্রবার, ৬ এপ্রিল ২০১৮ | ১২:০১:১৫ পিএম

কেপ টাউন টেস্টে বল টেম্পারিং কেলেঙ্কারিতে ডেভিড ওয়ার্নারকে এক বছরের জন্য আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট থেকে নিষিদ্ধ করে ক্রিকেট অস্ট্রেলিয়া। সুযোগ ছিল আইপিএলে খেলার। তবে আইপিএল কর্তৃপক্ষও ওয়ার্নারসহ স্মিথকে নিষিদ্ধ করায় চলতি মৌসুমে হায়দরাবাদের হয়ে খেলা অজি এই তারকার। ওয়ার্নার না খেললেও তার অভাববোধ করবে না হায়দরাবাদ, এমনটাই জানিয়েছেন দলটির কোচ টম মুডি।

২০১৬ মৌসুমে ওয়ার্নারের নেতৃত্বেই শিরোপা জেতে হায়দরাবাদ। ব্যাট হাতে দলকে জেতাতে সামনে থেকে নেতৃত্ব দেন। তবে সেসব নিয়ে মোটেও উদ্বিগ্ন নন মুডি। মুডি বলেন,আমাদের একটি ব্যালেন্স টিম রয়েছে। এক জনের জায়গা আরেকজন পূরণ করতে পারে। যে কোন মুহুর্তের বিকল্প রয়েছে আমাদের হাতে।

ওয়ার্নারের পরিবর্তে দলের দায়িত্ব দেয়া হয়েছে কিউই তারকা উইলিয়ামসনের হাতে। এ নিয়ে দলের কোচ জানান, ‘আমরা আনন্দিত যে দলে উইলিয়ামসনের মত একজন কেউ আছে। সত্যি বলতে দলে কি দলে ওয়ার্নারে গুরুত্ব ছিল অপরিসীম। কিন্ত দলে তার মত নেতার একজন বিকল্পও আমাদের আছে। দলে বেশকিছু ভালো আন্তর্জাতিক খেলোয়াড় আছে, তাছাড়া ইন্ডিয়ান কিছু তরুণ আছে যাদের এখনো আন্তর্জাতিকে অভিষেক হয়নি তারাও দূর্দান্ত।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন