শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ১০:১৬:৫৫ এএম

ভুল শুধরে ফের কবরে ফয়সাল-নাজিয়ার লাশ

জাতীয় | শুক্রবার, ৬ এপ্রিল ২০১৮ | ০২:০৮:১৪ পিএম

নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় নিহত ঢাকার নাজিয়া আফরিন চৌধুরীর বদল হওয়া মরদেহ শরীয়তপুরের ডামুড্যা থেকে উত্তোলন করা হয়েছে।পরে ঢাকা থেকে নিয়ে আসা ফয়সাল আহমেদের মরদেহটি রাতেই একই স্থানে দাফন করা হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ফয়সালের বাড়ি থেকে নাজিয়ার মরদেহটি উত্তোলন করে ভাই আলী আহাদ চৌধুরীর কাছে হস্তান্তর করা হয়।

ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তার নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত থেকে মরদেহটি হস্তান্তর করেন।

গত ১২ মার্চ নেপালে ইউএস বাংলার বিমান বিএসএস ২১১ বিধ্বস্তে নিহত হন বেসরকারি বৈশাখী টেলিভিশনের রিপোর্টার আহমেদ ফয়সাল ও পরিকল্পনা কমিশনের সাধারণ অর্থনীতি বিভাগের জ্যেষ্ঠ সহকারী প্রধান নাজিয়া আফরিন চৌধুরী।

নেপাল থেকে মরদেহ আসার পর কফিনবন্দি অবস্থায় স্বজনদের কাছে তা হস্তান্তর করা হয়। গত ২০ মার্চ ফয়সালের বাড়ির সামনে তাকে দাফন করা হয়। লাশ কবরে নামানোর পর তাতে নাজিয়া আফরিন চৌধুরী লেখা দেখতে পায় স্বজনরা।

বিষয়টি উভয় পরিবার জানার পর মরদেহ উত্তোলন করে যার যার নির্ধারিত স্থানে নতুন করে দাফনের জন্য আদালতের কাছে অনুমোতি চেয়ে আবেদন করলে আদালতের নির্দেশে মরদেহ দুটি উত্তোলন করা হয়।

আদালতের নির্দেশ অনুযায়ী বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে ফয়সালের লাশ বাড়ি ফেরার পর নাজিয়া আফরিনের লাশ উত্তোলন করে সেখান তাকে দাফন করা হয়। আর নাজিয়ার লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন