সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ ০১:৪৪:৫২ পিএম

গাজীপুরে মেয়র পদে বাবা-ছেলের মনোনয়নপত্র উত্তোলন

জেলার খবর | গাজীপুর | শুক্রবার, ৬ এপ্রিল ২০১৮ | ০৫:২৪:০০ পিএম

আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত মেয়র পদে মোট ৯ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

এর মধ্যে গাজীপুর সিটি কর্পোরেশনের বর্তমান মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক এমএ মান্নান ও তার ছেলে এম. মঞ্জুরুল কবীর রনির পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করা হয়েছে।

মেয়র অধ্যাপক এমএ মান্নান ও তার ছেলের পক্ষে মেয়রের একান্ত সচিব এসএম ওয়াসিম বৃহস্পতিবার বিকেলে এ মনোনয়নপত্র উত্তোলন করেন। এ সময় তার আইনজীবী অ্যাডভোকেট মো. আলম, সুমন পালোয়ান, মো. মনিরুজ্জামান ও আশরাফ হোসেন উপস্থিত ছিলেন।

মেয়রের একান্ত সচিব এসএম ওয়াসিম বলেন, মেয়রপুত্র রনি প্রায় তিন বছর ধরে লন্ডনে অবস্থান করছেন। তিনি মনোনয়ন পেলে দেশে ফিরে আসবেন।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কর্যালয় সূত্র জানায়, বুধবার বিকেল পর্যন্ত মেয়র পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

তারা হলেন- স্বতন্ত্র প্রার্থী হিসেবে গাজীপুর মহানগর জামায়াতের আমির অধ্যক্ষ মো. সানাউল্যাহ, বিএনপি পরিচয়ে সাবেক কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জেলা বিএনপির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শওকত হোসেন সরকার, ইসলামি ঐক্যজোটের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মো. ফজলুর রহমান, বিএনপির কেন্দ্রীয় নেতা হাসান উদ্দিন সরকার, গাজীপুর মহানগর জাসদের সভাপতি রাশদুল হাসান রানা, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, আওয়ামী লীগ পরিচয়ে মো. আফসার উদ্দিন, বর্তমান মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক এমএ মান্নান এবং তার পুত্র এম মঞ্জুরুল কবীর রনি।

উল্লেখ্য, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে গত ৩১ মার্চ। তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১২ এপ্রিল, মনোনয়নপত্র বাছাই হবে ১৫-১৬ এপ্রিল, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৩ এপ্রিল এবং ১৫ মে অনুষ্ঠিত হবে ভোট।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন