সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ ০২:৩৬:০২ এএম

সালমানের জন্য মন্দিরে প্রার্থনায় ক্যাটরিনা

বিনোদন | শুক্রবার, ৬ এপ্রিল ২০১৮ | ০৫:৪২:৪৩ পিএম

প্রেমের সম্পর্ক ভেঙ্গে গেলেও বন্ধুত্বের সম্পর্ক এখনো মজবুত সালমান-ক্যাটরিনার। তার প্রমাণ মিললো আরও একবার।

দুটি কৃষ্ণসার হরিণ হত্যার দায়ে এখন যোধপুরের কারাগারে রয়েছেন সালমান খান। তার শাস্তির ঘোষণায় সামাজিক যোগাযোগমাধ্যমে সহমর্মিতা জানিয়েছেন অনেক তারকা। এ ক্ষেত্রে ব্যতিক্রম ক্যাটরিনা কাইফ। সাবেক প্রেমিকের জন্য সামাজিক মাধ্যম নয়, সশরীরে মন্দিরে গিয়ে প্রার্থনায় মন দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে গণেশের আশীর্বাদ নিতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। এ সময় ক্যাটরিনার সঙ্গে ছিলেন সালমানের ছোট বোন অর্পিতা খান শর্মা ও তাঁর ছেলে আয়ুশ। ক্যাটরিনার পরনে ছিল সাদা রঙের সালোয়ার-কামিজ। অন্যদিকে অর্পিতা পরেছিলেন কালো রঙের পোশাক।

যদিও ক্যাটরিনার প্রার্থনায় শেষ রক্ষা হয়নি সালমানের। আদালতের রায়ে পাঁচ বছরের কারাবাস হয়েছে তার, এখনও মিলেনি জামিনের আদেশ। তাই বাধ্য হয়ে সাধারণ কয়েদিদের সাথেই জেলে থাকতে হচ্ছে বলিউড ভাইজানকে।

উল্লেখ্য, ১৯৯৮ সালের ১ ও ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিংয়ের মাঝে দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেছিলেন সালমান। রাজস্থানের কঙ্কানি এলাকায় গ্রামবাসী জানান, গুলির শব্দ শুনে তাঁরা সালমানের জিপসি গাড়িটিকে ধাওয়া করেছিলেন। ওই সময় মামলার অন্যান্য অভিযুক্ত সাইফ আলি খান, টাবু, নিলম ও সোনালি বেন্দ্রে গাড়িতেই ছিলেন। আর গাড়িটির চালকের আসনে ছিলেন সালমান। প্রবল গতিতে গাড়ি ছুটিয়ে পালিয়ে যান তাঁরা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন