শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ ০৮:১৮:৫২ এএম

সরে গেলেন পরিণীতি

বিনোদন | শুক্রবার, ৬ এপ্রিল ২০১৮ | ০৭:১৫:১৭ পিএম

ভারতীয় ক্রিকেট লিগের (আইপিএল) একাদশতম আসরের উদ্বোধনী অনুষ্ঠান থেকে সরে গেলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

আগামীকাল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ভারতীয় ক্রিকেট লিগের (আইপিএল) একাদশতম আসরের উদ্বোধনী অনুষ্ঠান। শোনা গিয়েছিল, এবারের আসরে পারফরম্যান্স করবেন-রণবীর সিং, পরিণীতি চোপড়া, সোনাক্ষী সিনহা ও জ্যাকলিন ফার্নান্দেজ। কিন্তু ব্যক্তিগত কারণে শেষ পর্যন্ত এতে পারফর্ম করবেন না পরিণীতি।
এ প্রসঙ্গে পরিণীতির মুখপাত্র এক বিবৃতিতে বলেন, ‘আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে পরিণীতির পারফর্ম করার কথা ছিল। কিন্তু তিনি পাটিয়ালাতে টানা নমস্তে ইংল্যান্ড সিনেমার শুটিং করেছেন এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তার পরপর কয়েকটি চুক্তিও ছিল। তাই দুঃখের সঙ্গে জানাচ্ছি, পারফরম্যান্স করার মতো যথেষ্ট মহড়া তিনি করতে পারেননি। যেহেতু তিনি একজন পেশাদার অভিনেত্রী, তাই আয়োজক প্রতিষ্ঠানকে বিষয়টি বুঝিয়ে বলেছেন। আয়োজক প্রতিষ্ঠানও বিষয়টি বুঝতে পেরেছেন এবং পরিণীতির কথায় রাজি হয়েছেন। আর এজন্য উদ্বোধনী অনুষ্ঠানে তিনি পারফর্ম করছেন না।’
এর আগে কাঁধে আঘাত পাওয়ায় অনুষ্ঠান থেকে সরে দাঁড়ান রণবীর সিং। এ অভিনেতার পরিবর্তে হৃতিক রোশানকে অনুষ্ঠানে দেখা যাবে। তবে পরিণীতির বিকল্প হিসেবে আয়োজকরা কাকে রাখছেন তা এখনো জানা যায়নি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন