সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ ০১:৫৩:৩৪ এএম

ফাইনালে ওয়ালটনের প্রতিপক্ষ শিখবে সবাই

খেলাধুলা | শনিবার, ৭ এপ্রিল ২০১৮ | ১০:৪৮:২৩ এএম

করপোরেট ‘ক্রিটেক’ টি-টেন টুর্নামেন্টে শিরোপা থেকে এক কদম দূরে রয়েছে ওয়ালটন। গতকাল দ্বিতীয় সেমিফাইনালে স্মার্ট টেকনোলজিসকে উড়িয়ে দিয়ে ফাইনালের মঞ্চে উঠেছে উদয় হাকিমের দল। শিরোপার লড়াইয়ে এবার তাদের প্রতিপক্ষ শিখবে সবাই।

দেশের শীর্ষ ১৬ টি কর্পোরেট কোম্পানিকে নিয়ে শিখবে সবাই আয়োজিত "ক্রিটেক টুর্নামেন্ট ২০১৮"। এবারের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হবে আগামী ১৩ এপ্রিল, বিকাল ৩ ঘটিকায়; ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ মাঠে।
টুর্নামেন্ট এর প্রথম সেমি-ফাইনালে শিখবে সবাই মুখোমুখি হয় মির টেলিকম এর। দিনের শুরুতে টস জিতে ব্যাট করতে নামে মির টেলিকম। মির টেলিকমের দুই ইনফর্ম ব্যাটসম্যান আসিফ মাহবুব এবং সাকিব প্রত্যাশা অনুযায়ী শুরু করতে পারেননি। শিখবে সবাই এর বোলার আরেফিন রেজা'র গতি এবং পেসে কাবু হয়ে প্রথম ৩ ওভারেই ৩ হারিয়ে ব্যাকফুটে চলে যান তারা। কিন্তু দলের বিপদে হাল ধরেন নির্ভরযোগ্য ব্যাটসম্যান শাওন। পুরো ইনিংসে যোগ্য সঙ্গীর অভাব হলেও এক প্রান্ত আগলে রেখে করেন দলীয় সরবোচ্চ ৫৩ রান। রেজা তার দলের পক্ষে নেন ৩ উইকেট। মির টেলিকম তাদের নির্ধারিত ১০ ওভারে ৪র উইকেটে সংগ্রহ করে ৯৫ রান।

লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক খেলেন শিখবে সবাই এর দুই ওপেনিং ব্যাটসম্যান রেজা এবং ইয়াসিন। রেজা ১৫, রনি ২ এবং ইয়াসিন ১৭ রানে বিদায় নিলেও একপ্রান্তে দেখেশুনে খেলতে থাকেন কবির হোসেন। লং অন এবং লং অফে ৪ টি দৃষ্টিনন্দন ছক্কা মারেন কবির। শেষ দিকে তাকে ইনিংসের শেষ পর্যন্ত সংগ দেন লিমন। কবির হোসেন এবং লিমন অপরাজিত থাকেন যথাক্রমে ৪৫ এবং ৮ রানে।
ম্যাচ জয়ী অপরাজিত ৪৫ রানের ইনিংসের জন্য ম্যান অব দ্যা ম্যাচ হন শিখবে সবাই এর কবির হোসেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন