শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ ০৮:৩১:১০ এএম

মাদারীপুরে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, রাবার বুলেটবিদ্ধ ৫

জেলার খবর | মাদারীপুর | শনিবার, ৭ এপ্রিল ২০১৮ | ১১:১৬:১৩ এএম

মাদারীপুরে দুপক্ষের সংঘর্ষে রাবার বুলেটবিদ্ধ হয়েছেন পাঁচজন। এসময় আট পুলিশসহ আরও আহত হয়েছেন অন্তত ২০ জন।

শুক্রবার রাত ১০টার দিকে শহরের কলেজ গেইট এলাকায় এ ঘটনা ঘটে। বুলেটবিদ্ধ একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় শহরের চৌধুরী ক্লিনিকের সামনে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজিব সরদার তার সমর্থকদের নিয়ে আড্ডা দিচ্ছিলেন। এ সময় ছাত্রলীগ নেতা মঞ্জুর আলী মিরাজ তার লোকজন নিয়ে সজিব সরদার ও তার কর্মীদের ওপর অতর্কিত হামলা চালিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।

এ খবর ছড়িয়ে পড়লে পরে কলেজ গেইট এলাকায় উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ টিয়ারশেল ও ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় মাদারীপুর সদর থানা পুলিশের এসআই শ্যামল কুমারসহ ৮ পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়। এদের মধ্যে পাঁচজন পুলিশের ছোঁড়া রাবার বুলেটবিদ্ধ হয়।

মাদারীপুর থানার এসআই প্রদীপ বিশ্বাস বলেন, আহতদের মাদারীপুর সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করায় মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ইমরানুর রহমান সনেট বলেন, সংঘর্ষের ঘটনায় পাঁচজন গুলিবিদ্ধ মনে হচ্ছে, এক্সরে করলে জানা যাবে। এদের মধ্যে একজনকে আশঙ্কাজনক ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, হঠাৎ করেই দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরে পুলিশ ৫০ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে বেশ কয়েকজন পুলিশসহ একাধিক ব্যক্তি আহত হয়েছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন