রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ ১২:৪৪:০৫ এএম

আজিজকে এফডিসিতে ফিরে আসার অনুরোধ মিশার

বিনোদন | শনিবার, ৭ এপ্রিল ২০১৮ | ১১:৩৯:২৯ এএম

: ঢাকাই চলচ্চিত্র এখন ‘চলচ্চিত্র পরিবার’ ও ‘চলচ্চিত্র ফোরাম’ এই দুই ভাগে বিভক্ত। চলচ্চিত্র পরিবারের অন্যতম নেতা শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মিশা সওদাগর। অন্যদিকে চলচ্চিত্র পরিবারের অন্যতম নেতা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। সম্প্রতি একটি টেলিভিশন টকশোতে মিশা সওদাগরের শিক্ষাগত যোগ্যতা নিয়ে মন্তব্য করেন আব্দুল আজিজ। এ ছাড়া জাজে বিভিন্ন কর্মকাণ্ডের বিরুদ্ধে আন্দোলনে নেমেছেন মিশা সওদাগর। তাদের সম্পর্ক দা-কুমড়ায় পরিণত হয়েছিল। তবে নতুন খবর হলো- বরফ গলে তাদের সম্পর্ক বন্ধুত্বে পরিণত হয়েছে।
গতকাল ৬ এপ্রিল রাজধানীর সোনারগাঁও হোটেল আব্দুল আজিজের জন্মদিনের কেক কাটা অনুষ্ঠান ও বিজলী সিনেমার সংবাদ সম্মেলন করা হয়। এতে উপস্থিত থেকে আব্দুল আজিজকে সব মনমালিন্য ভুলে চলচ্চিত্র পরিবারের সঙ্গে এক হওয়ার অনুরোধ করলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

এ সময় মিশা সওদাগর বলেন, ‘আজিজ ভাই, আপনি কিনা পারেন, আপনার হাত ধরে এদেশে ডিজিটাল চলচ্চিত্র নিয়ে আসতে পারেন অথচ এফডিসির মূলধারার কয়েকটা মানুষ অভিমান করে বসে থাকবে এটা হতে পারে না? উনাদের সঙ্গে নিয়ে শুরু করেন তাতে আপনার কী আসে যায়। আপনার কাছে তা সম্ভব। আরে যে দেয় সে সব সময় ওপরে থাকে।
জনপ্রিয় এই খল অভিনেতা আরো বলেন, ‘আপনার টাকার দরকার নেই। আমি আপনাকে চিনি। আপনি সম্পূর্ণ শিল্প সত্ত্বার তৈরি একজন মানুষ। এফডিসিতে আপনি ফিরে আসুন, এদেশে চলচ্চিত্রের রাজা হয়ে থাকবেন আপনি আজিজ ভাই। আপাদমস্তক একজন শিল্পমনা মানুষ। এফডিসিকে বুকে নিয়ে কাজ করেন ভাই। এফডিসিকে সঙ্গে নিলে আপনি ছোট হবেন না বরং বড় হবেন। আজ থেকে শুনতে চাই না আজিজ ভাইয়ের সঙ্গে কোনো বিরোধ।’
গত বছরের শেষ দিকে যৌথ প্রযোজনার সিনেমা নিমার্ণকে কেন্দ্র করে এফডিসির ১৮টি সংগঠনের চলচ্চিত্র পরিবারের সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার দূরত্ব তৈরি হয়

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন