শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ ০২:৫৬:৪৬ পিএম

সালমান খানের কারাবাসে কান্নায় ভেঙে পড়ে খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছে এই খুদে ভক্ত (ভিডিও)

বিনোদন | শনিবার, ৭ এপ্রিল ২০১৮ | ১১:৪৮:৫৬ এএম

সালমান খানের দোষী সাব্যস্ত হওয়া এবং কারাগারে বন্দি হওয়া নতুন খবর নয়। গণমাধ্যমে সালমানের পক্ষে-বিপক্ষে নানা সংবাদের তোলপাড় চলছে। গতকাল বৃহস্পতিবার ১৯ বছর ধরে চলা কৃষ্ণসার হরিণ হত্যার চূড়ান্ত রায়ে আদালত তাকে পাঁচ বছরের কারাদণ্ড দেয়। আর এই রায় মেনে নিতে পারছে না সালমানের এক খুদে ভক্ত।

সালমান খান গ্রেফতার হয়ে কারাবাস করছেন—এই খবর পেয়ে খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছে ছোট্ট মেয়েটি। খবরটি শোনার পর থেকেই তার কান্না শুরু। এমনই একটি ভিডিও প্রকাশ পেয়েছে সম্প্রতি।

ভিডিওতে দেখা যায়, খাওয়া-দাওয়া না করার কারণ জিজ্ঞেস করছে মেয়েটির মা। জবাবে মেয়েটি সালমানের নাম উল্লেখ করে। সে জানায়, সালমান খান কারাগারে রয়েছেন। সে জন্য তার মন খারাপ। সালমান খারাপ কিছু করতে পারে—এমন ঘটনা বিশ্বাস করতে পারছে না মেয়েটি।

অন্য ভক্তদের মতো মেয়েটির দাবি, অন্য অপরাধীরা শাস্তি না পেয়ে অবাধে ঘুরে বেড়াচ্ছে। সেখানে সালমানের মতো ভালো মানুষ কেন শাস্তি পাচ্ছেন—এটিই তাকে কষ্ট দিচ্ছে। তার দাবি, সালমান নির্দোষ। তাই সালমানকে গ্রেফতার করা উচিত হয়নি বলেই মনে করছে সে।

মেয়েটিকে আরও বলতে শোনা যায়, সালমান কারাগার থেকে না ফেরা পর্যন্ত সে কিছুই খাবে না, স্কুলেও যাবে না। তবে মেয়েটির মা তাকে কোনোভাবে বোঝানোর চেষ্টা করেন যে শিগগিরই সালমান মুক্ত হবেন। এরপর মেয়েটি খাবার মুখে দেয়।

দেখে নিন সেই ভিডিওটি—



সূত্র: ডেকান ক্রনিকল

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন