বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ ১২:৫৩:৫৭ এএম

টঙ্গীবাড়িতে ১৪৪ ধারা জারি

জেলার খবর | মুন্সীগঞ্জ | শনিবার, ৭ এপ্রিল ২০১৮ | ১২:০৮:৫৬ পিএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে একইস্থানে বিএনপি ও আওয়ামী লীগ কর্মীসভা ডাকায় আইনশৃঙ্খলা রক্ষার্থে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় শাসন।

উপজেলার বালিগাঁও ইউনিয়নে একইস্থানে বিএনপি ও আওয়ামী লীগ এ সভা ডাকায় উপজেলায় মাইকিংয়ের মাধ্যমে সকলকে সকাল-সন্ধ্যা ১৪৪ ধারা জারির বিষয়টি অবহিত করেছে প্রশাসন।

জেলার টঙ্গীবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার বেলা ১১টায় উপজেলার বালিগাঁও ইউনিয়নের নয়াগাঁও গ্রামে জেলা বিএনপি কর্মীসভার অনুমতি চেয়ে জেলা প্রশাসকের কাছে আবেদন করেছিল। একই স্থানে একই সময়ে ইউনিয়ন আওয়ামী লীগও কর্মীসভা আহ্বান করায় শুক্রবার বিকেলে ১৪৪ ধারা জারি করা হয়, যা শনিবার সকাল ৫টা থেকে সন্ধ্যা পর্যন্ত কার্যকর থাকবে।

এ প্রসঙ্গে মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন জানান, বিএনপির কর্মীরা সভাটি আয়োজনের জন্য অনুমতি চেয়েছিল। এত জায়গা থাকতেও আমাদের সভা পণ্ড করতেই আওয়ামী লীগ এ সভা ডেকেছে।

বিএনপির ডাকা এ কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বিএনপির প্রাক্তন আইনমন্ত্রী, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের।

এদিকে, বালিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আজগর হোসেন চঞ্চল জানায়, জেলা বিএনপি যে স্থানে কর্মীসভা ডেকেছে ইউনিয়ন আওয়ামী লীগও একইস্থানে সভা ডেকেছে। এতে প্রশাসন ১৪৪ ধারা জারি করার ব্যাপারে বালিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের কোনো হস্তক্ষেপ নেই।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন