সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ ১১:০২:৪৮ পিএম

আজ রাতে মুম্বাই-চেন্নাই দ্বৈরথে ধোনি-মোস্তাফিজের ক্রিকেট যুদ্ধ

খেলাধুলা | শনিবার, ৭ এপ্রিল ২০১৮ | ০৪:৪৮:৪৯ পিএম

সব অপেক্ষার অবসান ঘটিয়ে শনি বার ৭ এপ্রিল মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের একাদশ আসর। ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স মুখোমুখি হচ্ছে আরেক জায়ান্ট চেন্নাই সুপার কিংসের। এই দলটি দুই বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছে আইপিএলে। রাতে মুম্বাই-চেন্নাই দ্বৈরথে ধোনি-মোস্তাফিজের ক্রিকেট যুদ্ধ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষ এবারের আসরের প্রথম এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান এবারের আসরে খেলছেন মুম্বাইয়ের হয়ে। ফলে দলটিকে ঘিরে বাংলাদেশি সমর্থকদের বাড়তি একটা উত্তেজনা থাকছেই।

আইপিএলে সবচেয়ে বেশি তিনবারের চ্যাম্পিয়ন মুম্বাই। গত আসরেও এই শিরোপা জেতায় এবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে কিছুটা চাপেই থাকবে দলটি। ২০১৫ সালের পর এবছর খেলতে আসা চেন্নাইকেও নিজেদের সামর্থ্যে প্রমাণ দিতে হবে। কারণ তারা দুইবারের চ্যাম্পিয়ন ও সর্বোচ্চ ছয়বারের ফাইনালিস্ট।

এবছরের মুম্বাই ধরে রেখেছিল অধিনায়ক রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ ও হার্দিক পান্ডিয়াকে। আর নিলামে আরটিএম ব্যবহার করে ক্রুনাল পান্ডিয়া ও কিয়েরন পোলার্ডকে হাতছাড়া হতে দেয়নি। আর মোস্তাফিজ, প্যাট কামিন্স, ইভিন লুইসের মত ক্রিকেটারদেরও দলে ভিড়িয়েছে।

চেন্নাই ধরে রেখেছিল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, রবিন্দ্র জাদেজা ও সুরেশ রায়নাকে। আরটিএম ব্যবহার করেছে ডিজে ব্রাভো ও ফ্যাফ ডু প্লেসির জন্য। যদিও আঙুলের ইনজুরির কারণে প্রথম দিককার কিছু ম্যাচ খেলতে পারবেন না তিনি। এছাড়া শেন ওয়াটসন, হরভজন সিং, মুরালি বিজয় এবং আমবতি রাইডুকে কিনেছে দলটি। আছেন লুনগি এনগিদি, মার্ক উডের মত পেসারও।

সব মিলিয়ে একটা উপভোগ্য ম্যাচের আশা করতেই পারেন দর্শকেরা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন